শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন

বৃষ্টিস্নাত ছবি দিয়ে ম’ন্তব্য নিতে হচ্ছে ভাবনাকে

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ২৭ বার
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
বৃষ্টিস্নাত ছবি দিয়ে ম'ন্তব্য নিতে হচ্ছে ভাবনাকে

বিনোদন প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট।। বৃষ্টিস্নাত ছবি দিয়ে ম’ন্তব্য নিতে হচ্ছে ভাবনাকে

সোশ্যাল মিডিয়া এখন মানুষের দৈনন্দিন জীবন যাত্রার সঙ্গে অঙ্গাঙ্গীভাবে জড়িত। ভার্চুয়াল জগতের হাতছানি কাটানো খুব মুশকিল। সামাজিক যোগাযোগ মাধ্যমে যেমন বহু মানুষের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ পাওয়া যায়, নিজের ভালো কাজের এবং ভালো ভাবনার কথা শেয়ার করা যায় তেমনি এর কিছু খারাপ দিকও রয়েছে, ‘ট্রোলিং’ তার একটি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের প্রোফাইলে কুরুচিকর মন্তব্য হামেশাই চোখে পড়ে। ট্রোলের শিকার হন তারা। সম্প্রতি এরকমই কুরুচিকর মন্তব্যের শিকার হচ্ছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

নিম্নচাপের প্রভাবে রাজধানীতে সোমবার রাত থেকে বৃষ্টি হচ্ছে। বৃষ্টিস্নাত দিনে বেশকিছু স্থিরচিত্র নিজের ফেসবুকে পোস্ট করেছেন ভাবনা। ক্যাপশনে ব্রিটিশ লেখক, দার্শনিক জন রুসকিনের কয়েকটি লাইন লিখেছেন।

আর তাতেই বিপাকে পড়েছেন এই অভিনেত্রী! কুরুচিপূর্ণ মন্তব্য করছেন অনেকেই। তবে কেউ কেউ প্রশংসাও করছেন। বৃষ্টিতে ভেজার আগ্রহ দেখাচ্ছেন।

এবারই নয়, এর আগেও একাধিকবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন ভাবনা। পোশাক নিয়ে সমালোচনার মুখে পড়েন এই অভিনেত্রী।

ইদানিং অভিনয়ের পাশাপাশি ছবি আঁকায় সময় ব্যয় করছেন ভাবনা। সম্প্রতি বেশকিছু ছবি এঁকেছেন তিনি। তার আঁকাআঁকির ভাবনায় মাতৃত্বের বিষয়টি বেশি প্রাধান্য পাচ্ছে। কিন্তু সে ছবিতেও অনেককে কুরুচিপূর্ণ মন্তব্য ছুড়েছেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ তাসরিফ/ প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229