শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৩ পূর্বাহ্ন

ব্যারিস্টার সুমন: ব্রাহ্মণবাড়িয়াবাসী মানুষকে হৃদয় দিয়ে ভালোবাসে

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, প্রিওতিদিনের পোস্ট / ৩০ বার
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
ব্যারিস্টার_সুমন:_ব্রাহ্মণবাড়িয়াবাসী_মানুষকে_হৃদয়_দিয়ে_ভালোবাসে
barestert sumon news protidiner post

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি, প্রিওতিদিনের পোস্ট ।। ব্যারিস্টার সুমন: ব্রাহ্মণবাড়িয়াবাসী মানুষকে হৃদয় দিয়ে ভালোবাসে । 

মাদক থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার ঐতিহাসিক লাউর ফতেহপুর খেলার মাঠে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজের আয়োজনে এই প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় অংশগ্রহণ করেন ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশ। কুমিল্লা ও ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা প্রায় লক্ষাধিক দর্শক উপভোগ করেন টানটান উত্তেজনাপূর্ণ খেলা। অনেকে আবার ছুটে আসেন খেলার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় ব্যক্তি ব্যারিস্টার সুমনকে এক নজর কাছে থেকে সরাসরি দেখার জন্য। ৯০ মিনিটের খেলায় ২-১ গোলে ব্যারিস্টার জাকির আহাম্মদ ফুটবল একাদশকে পরাজিত করে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি জয়লাভ করে।

সৌদি আরব প্রবাসী নজরুল ইসলাম নজুর সভাপতিত্বে প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, ভাইস চেয়ারম্যান জাকির হোসেন সাদেক, উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, যুব ও ক্রিড়া সম্পাদক নাছির উদ্দিন, ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা যুবলীগের সভাপতি সামছ আলম প্রমুখ।

এ সময় ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেন, এমন একটি খেলায় আসতে পেরে আমি ধন্য। ব্যারিস্টার জাকির আহাম্মদকে ধন্যবাদ। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে যুবকদের আহ্বান জানান।

তিনি আর বলেন, আমি যখন ব্রাহ্মণবাড়িয়া খেলতে যাচ্ছি, ফেসবুকে ঘোষণা দিয়েছি, অনেকে আমাকে বলেছে, এরা কিন্তু টেঁটা মেরে দেবে আপনাকে। আমাদের টেঁটা মারে নাই। তোমরা যারা ব্রাহ্মণবাড়িয়াকে সন্দেহ করো, তাদের বিরুদ্ধে টেঁটা মেরেছে।

এ সময় সুমন বলেন, ৪৪ বছর বয়সে ফুটবল খেলার কথা না। খেলতে আসছি কারণ যারা ফুটবলকে আইসিইসিতে নিয়ে গেছে, ফুটবলকে মেরে ফেলতেছে, তাদের থেকে বাঁচাতে। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ যাদের ভালোবাসে তাদের তারা হৃদয় দিয়ে ভালোবাসে।

খেলা শেষে ব্যারিস্টার সুমনের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেওয়া হয়।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229