বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

ব্রাজিল নেইমারকে ছাড়াই বিকেলে মাঠে নামছে

স্পোর্টস ডেস্ক / ৪৪ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

স্পোর্টস ডেস্ক || ব্রাজিল নেইমারকে ছাড়াই বিকেলে মাঠে নামছে।

ব্রাজিলের ২০১৯ সালের পর আর আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলা হয়নি। দীর্ঘ বিরতির পর অবশেষে আজ ২জুন (বৃহস্পতিবার) আরেকটি প্রীতি ম্যাচে মাঠে নামছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। প্রীতি ম্যাচে সেলেসাওদের প্রতিপক্ষ এশিয়ার পরাশক্তি দক্ষিণ কোরিয়া।

দক্ষিণ কোরিয়ার মাঠ সিউল ওয়ার্ল্ড কাপ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল পাঁচটায় শুরু হবে খেলা। চোটের কারণে এই প্রীতি ম্যাচে দলটির তারকা ফরোয়ার্ড নেইমারকে পাচ্ছে না ব্রাজিল।

এই ম্যাচের আগে অনুশীলনেই চোটে পড়েছেন নেইমার। অনুশীলনে নেইমারের সঙ্গে এক সতীর্থের সংঘর্ষ হয়। এরপরই তিনি লুটিয়ে পড়েন মাটিতে, ডান পায়ে যে ব্যথা পেয়েছেন, তা ছিল স্পষ্ট। সঙ্গে সঙ্গে একজন ট্রেইনার এসে নেইমারের চোটটা বোঝার চেষ্টা ক্রেন। এরপর নেইমার খোঁড়াতে খোঁড়াতে মাঠ ছাড়েন।

ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে রদ্রিগো লাসমার নেইমারের বিষয়ে জানিয়েছিলেন,‘নেইমারের ডান পায়ে চোট আছে। বৃহস্পতিবারের ম্যাচে সে খেলবে কি না, সেটা নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। তার পায়ের এই চোট কাল সকাল পর্যন্ত আমাদের পর্যবেক্ষণে থাকবে। সে খেলবে কি না, এখনই বলাটা বেশ কঠিন। কালকে অনুশীলন সেশনে আমাদের দেখতে হবে।’

দক্ষিণ কোরিয়ার সম্ভাব্য একাদশ
সুয়েং-গিউ, তাই হুয়ান, ইয়ং, হি-চান, ও-ইয়ং, সাং-হো,ইয়ং-গন, জিন-সু, চাং-হন, হিউয়েন-মিন, উই-জু

ব্রাজিলের সম্ভাব্য একাদশ
এডেরসন, আলভেস, মার্কুইনহস, গুইমারেস, রদ্রিগো, পাকুয়েতা, নেইমার,থিয়াগো সিলভা, তালেস, ফ্যাবিনহো, রিচার্লিসন

 


এ জাতীয় আরো সংবাদ