February 2, 2023, 11:24 pm

ভবিষ্যৎবাণী! আগামী ওয়ানডে বিসশ্বকাপ জিতবে ভারত!

প্রতিনিধির নাম 43 বার
আপডেট : রবিবার, নভেম্বর ১৩, ২০২২

এখনো অবধি সদ‍্য টি ২০ বিশ্বকাপের সেমিফাইনালের হারের হ‍্যাংওভার কাটেনি ভারতের। তার মধ্যে ইংল্যান্ডের প্রাক্তন স্পিনার মন্টি পানেসার বলছেন ২০২৩ এর ৫০ ওভারের বিশ্বকাপ জিতবে ভারত। প্রসঙ্গত, আগামী বছর

৫০ ওভারের বিশ্বকাপ ভারতের মাটিতে অনুষ্ঠিত হবে। ইংল্যান্ডের হয়ে ৫০ টেস্ট ম্যাচ খেলা মন্টি বলেছেন,“দেশের মাটিতে ভারত অত্যন্ত শক্তিশালী দল। ২০১১ সালে ভারতের মাটিতে আয়োজন করা হয়েছিলো ৫০ ওভারের বিশ্বকাপ।

ধোনির নেতৃত্ব সেইবার ট্রফি এনে দিয়েছিলো ভারতকে। সেবার গোটা টুর্নামেন্ট জুড়ে দাপট অব‍্যাহত ছিলো ভারতের। এছাড়া নিজেদের ডেরায় ভারত কতোটা প্রভাবশালী দল, সেটা দেখেছি আমরা। রোহিত ভারতের ক‍্যাবিনেটে এই ট্রফি ঢোকাবেই।

২০২৩ এর বিশ্বকাপ (WORLD CUP 2023) ভারতের।”এদিকে, টি ২০ বিশ্বকাপে এমন হতাশজনক পারফরম্যান্সের পর ভারতের টি ২০ বিভিন্ন পরিবর্তন দেখা যাবে বলে মনে করা হচ্ছে। ২০২৪ সালের টি ২০ বিশ্বকাপের

কথা মাথায় রেখে বিস্তর বদল হবে ভারতীয় স্কোয়াডে, এরকমটা প্রত‍্যাশা রাখছেন বিশেষজ্ঞরা। এমনকি বেশ কিছু তারকা ক্রিকেটারকে নিয়ে কঠিন সিদ্ধান্ত নেওয়া হতে পারে। এবার টি ২০ বিশ্বকাপে হারের রেশ কাটতে না কাটতেই ভারত যাবে নিউজিল্যান্ড সফরে।

এই সিরিজে সিরিজে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে ভারত কোচ রাহুল দ্রাবিড়’কে। কোচ হিসেবে যাবেন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির চিফ ভিভিএস লক্ষণ। নিউজিল্যান্ড সফরে ভারতের টি ২০ দলকে নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া।

শিখর ধাওয়ান নেতৃত্ব দেবেন ওয়ানডে সিরিজে। (World Cup 2023)ভারতীয় ক্রিকেট দলের একাধিক সিনিয়র ক্রিকেটার যেমন অধিনায়ক রোহিত শর্মা, সিনিয়র ব‍্যাটার বিরাট কোহলি এবং সহ অধিনায়ক কে এল রাহুল’কে এই সিরিজের থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।

এনারা প্রত‍্যেকেই প্রত‍্যাবর্তন করবেন ডিসেম্বর মাসে বাংলাদেশ সফরে। আগামী মাসে সাকিবদের দেশে ৩ টি ওয়ানডে এবং ২ টো টেস্ট ম্যাচ খেলবে ভারতীয় ক্রিকেট দল। প্রসঙ্গত, ২০১৩ সালের চ‍্যাম্পিয়ান্স ট্রফি জেতার পর আর কোনও আইসিসির ট্রফি জেতেনি ভারত।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229