February 8, 2023, 5:32 pm

মহিলাদের শরীরে এই ৫ অংশেই লুকিয়ে উ;ত্তে;জনা, বলছে গবেষণা

ডেস্ক নিউজ, প্রতিদিনের পোস্ট 30 বার
আপডেট : শনিবার, ডিসেম্বর ৩১, ২০২২
মহিলাদের শরীরে এই ৫ অংশেই লুকিয়ে উ;ত্তে;জনা, বলছে গবেষণা
ছবি সংগৃহীত

স.ঙ্গ;মের সময়ে মহিলাদের কোন কোনও অংশে স্পর্শ করলে যৌ;;ন উ.ত্তে;জনা বৃদ্ধি পায়? সুপারড্রাগ নামে একটি সংস্থা প্রায় আড়াই হাজার মহিলার উপরে সমীক্ষা চালিয়েছিল। সেখান থেকেই উঠে এসেছে চমকপ্রদ তথ্য।

ঘাড়ের পিছন দিকে- মহিলাদের শরীরের এই অংশটি সবথেকে স্পর্শকাতর। কিন্তু স;ঙ্গ;মের সময়ে অনেক পুরুষই ভুল করে এই অংশটি এড়িয়ে যান। গবেষণা বলছে এই অ.ঙ্গ;কে স্প.র্শ করলেই একজন মহিলাকে দ্রুত উ.ত্তে;জিত করা যায়। এই উপায়ে সঙ্গিনীকে দ্রুত উ;ত্তে,.জিত করা যায়।

কান- গবেষণা বলছে কানে হাল্কা স্পর্শ করা, কিংবা চু;ম্বন করা মহিলাদের বেশ ভালো লাগে। আর সেটা যদি স;ঙ্গ”মে মুহূর্তে হয় তাহলে তো আর কথাই নেই।  গবেষণা অনুযায়ী, সঙ্;গ’মে চূড়ান্ত মুহূর্তের আগে কানে চু’;ম্বন করা কিংবা হাল্কা করে স্প;র্শ করলে মহিলারা খুবই উ;ত্তে’;জিত বোধ করেন।

উরু বা থাই: স;ঙ্গ,মে সময়ে মহিলাদের দেহে এই অংশগুলি স্প’.র্শ করলে মেয়েদের খুবই উ’;ত্তে’;,জিত হয়ে পড়েন পা,র্টনা,রের প্রতি।

পিঠ- এটি সবসময় মহিলাদের কাছে আরামের অংশ হিসাবে পরিচিত। স;ঙ্গ,,মের সময়ে তাঁরাও চান সঙ্গীর কাছ থেকে আদর পেতে পিঠে স,;ঙ্গ;,মের সময়ে স্প.র্শ করলে একজন মহিলা খুবই উ’;ত্তে;,জিত হয়। পিঠে চু,;ম্বন, হা,ত দেওয়া কিংবা স্প.র্শ ইত্যাদিতে যৌ..,;ন ইচ্ছা বৃদ্ধি পায়।

গলা- ম;;হিলাদের কাছে স্পর্শ;কা;তর অংশগুলির মধ্যে একটি হল গলা। স;ঙ্;গমে;র সময়ে পা;র্টনা;র গলায় স্পর্শ কিংবা চু;;ম্বন করলে মহিলারা খুবই উ;ত্তে;জি;ত বোধ করেন।

আরও পড়ুন: পরীমণি-রাজ দম্পতির সংসারে ভাঙনের সুর।

গতকাল রাত থেকেই এ নিয়ে চলছে আলোচনা-সমালোচনা। এদিকে পরী নিজেই জানিয়ে দিয়েছেন তাদের আর একসঙ্গে থাকা সম্ভব নয়। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দিবেন। এখন তারা আলাদা থাকছেন। পরী-রাজের সংসার কোন দিকে যাচ্ছে? এ নিয়ে অপেক্ষায় রয়েছেন তাদের ভক্তকুল। 

এদিকে রাজের বাবা বিষয়টি নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন। রাজ-পরীর দাম্পত্য কলহের কারণ জানিয়ে রাজের বাবা মুসলিম মিয়া বলেন, শুটিং শেষ করে বাসায় ফিরতে রাজের কিছুটা দেরি হয়। এ বিষয়টি নিয়ে তাদের মধ্যে সামান্য ঝগড়া হয়। পরী অভিমান করে থাকলেও তাদের বিচ্ছেদ হওয়ার সম্ভবনা নেই। আমরা সবাই একসঙ্গে আছি। আশাকরি তাদের দুজনের সম্পর্ক সুন্দর থাকবে।’

এ দিকে পরীমণির ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত নাম প্রকাশে অনিচ্ছুক রাইজিংবিডিকে বলেন, ‘পরীমনি বিয়ের পরে অনেক চেঞ্জ হয়েছেন। তিনি তার সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে অনেক পরিবর্তন হয়েছেন। অন্যদিকে রাজ এখনও অনিয়মতান্ত্রিক, যে কারণে তাদের মধ্যে সমস্যার সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে অনেকদিন ধরেই সামাল দেয়ার চেষ্টা করছিলেন পরী কিন্তু পারছিলেন না বলেই এই জটিলতা।’

‘পরীও চান না সংসার ভেঙে যাক। হয়তো রাগ কমে গেলে আবার ঠিক হয়ে যাবে।’ বলেন তিনি। 

পরীমণি গতকাল মধ্যরাতে ফেসবুক পেইজে ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম’ লিখে একটি পোস্ট দেন। এই নায়িকার ভাষ্য- কিছুদিন ধরেই তাদের (রাজ-পরী) মধ্যে সমস্যা হচ্ছিল। কিন্তু সন্তানের মুখের দিকে তাকিয়ে তারা একসঙ্গে থাকার চেষ্টা করেছেন। এখন একসঙ্গে থাকার পরিস্থিতি নেই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। তবে এখনও আমাদের বিচ্ছেদ হয়নি। শিগগিরই বিচ্ছেদের চিঠি পাঠিয়ে দেব।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229