শিরোনাম :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০১:১০ অপরাহ্ন

  মা-মেয়েকে একই সাথে  রাতভর দল বেঁধে ধ’র্ষণ

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৩৭ বার
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২
  মা-মেয়েকে একই সাথে  রাতভর দল বেঁধে ধ'র্ষণ

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট।।  মা-মেয়েকে একই সাথে  রাতভর দল বেঁধে ধ’র্ষণ

এবার শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সারাদিন বেড়ানো শেষে রাতে ফাঁকা বাড়িতে নিয়ে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে আটক করেছে পুলিশ। আজ শনিবার সকালে তাদের আ’টক করা হয়। গত দিনগত রাতে উপজেলার পোড়াগাঁও ইউনিয়নের পলাশিকুড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এদিকে আ’টককৃতরা হলেন, সাত্তার (৪৫) ও সাদেক আলী (৩০)।এদিকে থানা সূত্রে জানা গেছে, কয়েকদিন আগে এক গৃহবধূ তার কিশোরী (১৬) মেয়েকে নিয়ে নালিতাবাড়ী উপজেলার পলাশিকুড়া গ্রামে বাবার বাড়িতে বেড়াতে আসেন। পরে শনিবার  বেলা ১১টার দিকে তারা ব্যাটারিচালিত অটোরিকশা করে শেরপুরের উদ্দেশে বের হন।

পথিমধ্যে ওই গৃহবধূর সঙ্গে দুই প্রতিবেশী ভাইয়ের দেখা হয়। তারা মা-মেয়েকে ঘোরানোর কথা বলে কৌশলে ঢাকায় বসবাসকারী ওসমানের নির্মাণাধীন বাড়িতে নিয়ে যায়। এরপর সেখানে ৭ জন মিলে তাদের পালাক্রমে ধর্ষণ করে।

আজ সকালে ধর্ষণের শিকার মা-মেয়ে বাড়ি ফিরে ঘটনাটি জানালে স্বজনরা ৯৯৯-এ কল করেন। পরে নালিতাবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদলের নেতৃত্বে ঘটনাস্থলে অভিযান চালিয়ে সাত্তার ও সাদেককে আটক করে থানায় নিয়ে যায়। দুপুরে ভুক্তভোগী নারী বাদী হয়ে নালিতাবাড়ী থানায় ৭ জনের বিরুদ্ধে মামলা করেন।

এদিকে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল বলেন, সকালে ৯৯৯ থেকে সংবাদ পেয়ে আমরা অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে ২ জনকে আটক করি।

এ ঘটনায় ৭ জনের নামে মামলা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের অভিযান চলছে। একই সঙ্গে ভুক্তভোগী মা ও মেয়েকে ডাক্তারি পরীক্ষার জন্য শেরপুর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ তাসরিফ/ প্রতিদিনের পোস্ট

 


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229