শিরোনাম :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩১ অপরাহ্ন

‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ বিজয়ী হলেন যারা’

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট / ১৬ বার
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২
‘মিস_অ্যান্ড_মিসেস_প্লাস’_বিজয়ী_হলেন_যারা'

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট || ‘মিস অ্যান্ড মিসেস প্লাস’ বিজয়ী হলেন যারা’।

কোনও ছেলে বা মেয়ে যাতে শারীরিক গঠনের কারণে শেমিংয়ের শিকার না হন সে জন্য সচেতনতা তৈরির লক্ষে আয়োজন করা ব্যতিক্রমী প্রতিযোগিতা ‘মিস অ্যান্ড মিসেস প্লাস: বাংলাদেশ-২০২১’। এতে বিজয়ী হয়েছেন তাসনিয়া তাবাচ্ছুম পারিছা।

শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর একটি হোটেলে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে বিজয়ীর মাথায় ক্রাউন পরিয়ে দেন বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান। দ্বিতীয় রানারআপ হয়েছেন নির্জন মোমিন, তৃতীয় হয়েছেন রুমানা হক।

এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন অভিনেত্রী দিলারা জামান, সংগীতশিল্পী আবিদা সুলতানা, পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেত্রী রোজিনা ও অভিনেতা আফরান নিশো, আফজার পরশিয়া, সিলভি মাহমুদ, তৌহিদা আফরোজ, মেসবাউল আলম সাজু, ইভান শাহরিয়ার, ডনসন ড্যানি প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ। বিশেষ অতিথি ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ।

রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিনিকেশন্সের উদ্যোগে আয়োজিত হয় ‘মিস অ্যান্ড মিসেস প্লাস: বাংলাদেশ-২০২১’।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229