শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:২৭ পূর্বাহ্ন

মেলায় নেপাল-মালয়েশিয়া-থাইল্যান্ড ফ্লাইটে ২০% ছাড়

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৯৮ বার
আপডেট : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২

জ্যেষ্ঠ প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || মেলায় নেপাল-মালয়েশিয়া-থাইল্যান্ড ফ্লাইটে ২০% ছাড়।

ভারত, নেপাল, মালয়েশিয়া, থাইল্যান্ড ও আমিরাতের শারজাহ রুটে ২০ শতাংশ ছাড় দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এমন ছাড় পেয়ে ভ্রমণে ইচ্ছুকরা পাসপোর্ট হাতে বিমানের কাউন্টারে ভিড় করছেন।

বৃহস্পতিবার (২ জুন) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত ১৭তম আন্তর্জাতিক পর্যটন মেলা ‘ট্রিপলাভার ঢাকা ট্রাভেল মার্ট-২০২২’ উপলক্ষে এ ছাড় ঘোষণা করে বিমান।

রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সটি জানায়, ঢাকা থেকে ভারতের কলকাতা, দিল্লী, নেপালের কাঠমান্ডু, মালয়েশিয়ার কুয়ালালামপুর, থাইল্যান্ডের ব্যাংকক ও আমিরাতের শারজাহ ফ্লাইটে ২০ শতাংশ ছাড় দিয়েছে বিমান।

পর্যটন মেলার বিমানের সেলস বিভাগের কর্মকর্তা মো. আকাশ ঢাকা পোস্টকে বলেন, মেলা উপলক্ষে এসব রুটের টিকিটে ২০ শতাংশ ছাড় দেওয়া হবে। এসব ছাড়া অন্য সব আন্তর্জাতিক রুটে ১৫ শতাংশ দেওয়া হয়েছে। শুধু মেলার তিন দিন (২-৪ জুন) টিকিট কাটলেই এ ছাড় পাওয়া যাবে।

টিকিট মেলা থেকে অথবা বিমানের যেকোনো আউটলেট থেকে কাটা যাবে। পাশাপাশি বিমানের ওয়েবসাইটে ‘DTM-2022’ প্রোমো কোড ব্যবহার করে টিকিট কাটলেও ছাড় পাওয়া যাবে।

এর আগে, সকালে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী মেলার উদ্বোধন করেন। ২ জুন সকাল থেকে শুরু হওয়া তিন দিনব্যাপী এ মেলা শেষ হবে ৪ জুন, চলবে সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মেলার প্রবেশমূল্য নির্ধারণ করা হয়েছে জনপ্রতি ৪০ টাকা। প্রবেশ কুপনের ওপরে সমাপনী দিনে একটি র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হবে। বিজয়ীদের জন্য থাকবে মালদ্বীপ, সিঙ্গাপুর, দিল্লি, কলকাতা, কক্সবাজার ও সিলেটের রিটার্ন টিকিটসহ আকর্ষণীয় সব পুরস্কার।

ঢাকা ট্রাভেল মার্ট ২০২২ এর টাইটেল স্পন্সর অনলাইন ট্রাভেল এজেন্সি ট্রিপলাভার, কো-স্পন্সর ইউএস-বাংলা এয়ারলাইন্স। পার্টনার হিসেবে আয়োজনে সহযোগিতা করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড ও বাংলাদেশ পর্যটন করপোরেশন।

এবারের মেলায় প্রায় ৫০টি দেশি-বিদেশি প্রতিষ্ঠান অংশ নিয়েছে। এর মধ্যে জাতীয় পর্যটন সংস্থা, এয়ারলাইন্স, ট্যুর অপারেটর, হোটেল, রিসোর্ট, ট্রাভেল এজেন্সি, অনলাইন ট্রাভেল এজেন্সি, স্বাস্থ্যসেবা সংস্থাও রয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229