শিরোনাম :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:৫৯ অপরাহ্ন

“মোটা নারীদের নিয়ে প্রতিযোগিতা, প্রথম হলেন যিনি”

রিপু / ৩৬ বার
আপডেট : সোমবার, ১২ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||

বডি শেমিং বন্ধ করা এবং মানুষের মধ্যে সচেতনতা তৈরির উদ্দেশ্যে আয়োজন করা হয় প্রতিযোগিতার। ‘মিস অ্যান্ড মিসেস প্লাস : বাংলাদেশ-২০২১’ শিরোনামের এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় গত শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে। এই আয়োজনে বিজয়ী হলেন তাসনিয়া তাবাচ্ছুম পারিছা। জমকালো আয়োজনের মধ্যদিয়ে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেন বর্ষীয়ান অভিনেত্রী দিলারা জামান।

দ্বিতীয় রানারআপ হয়েছেন নির্জন মোমিন আর তৃতীয় হয়েছেন রুমানা হক। গ্র্যান্ড ফিনালের বিচারকের আসনে ছিলেন দিলারা জামান, কণ্ঠশিল্পী আবিদা সুলতানা, পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেত্রী রোজিনা, অভিনেতা আফরান নিশো, আফজার পরশিয়া, সিলভি মাহমুদ, তৌহিদা আফরোজ, মেসবাউল আলম সাজু, ইভান শাহরিয়ার, ডনসন ড্যানি।

রিয়েল হিরোজ এক্সপো অ্যান্ড কমিউনিকেশন্সের উদ্যোগে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। বিশেষ অতিথি ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ।

অনুষ্ঠানে বিজয়ী পারিছা জানান, তিনি বর্তমানে মেকআপ আর্টিস্ট হিসেবে বিভিন্ন কোম্পানির সঙ্গে কাজ করছেন। পাশাপাশি ছোটবেলা থেকেই ক্লাসিক্যাল ডান্স এবং সংগীত রপ্ত করেছেন। নানান প্রতিবন্ধকতা পেরিয়ে জয় করেছে নিয়েছেন বিজয়ী মুকুট। সামনে দিনগুলোতে দেশের অবহেলা নারীদের নিয়ে কাজ করতে চান তিনি।

জানা গেছে, বিজয়ী পারিছা এই প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশের প্রতিনিধি হয়ে যুক্তরাষ্ট্রে ‘মিস অ্যান্ড মিসেস প্লাস’র মঞ্চে অংশ নেবেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ   রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229