শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

যেভাবে খুঁজে পাবেন ডিলিট হওয়া ওয়েব ভার্সনে হোয়াটস অ্যাপের মেসেজ

তথ্যপ্রযুক্তি ডেস্ক, প্রতিদিনের পোস্ট / ১২৪ বার
আপডেট : রবিবার, ১৩ মার্চ, ২০২২
যেভাবে_খুঁজে_পাবেন_ডিলিট_হওয়া_ওয়েব_ভার্সনে_হোয়াটস_অ্যাপের_মেসেজ

তথ্যপ্রযুক্তি ডেস্ক, প্রতিদিনের পোস্ট: যেভাবে খুঁজে পাবেন ডিলিট হওয়া ওয়েব ভার্সনে হোয়াটস অ্যাপের মেসেজ।

ফোনের ছোট স্ক্রিনের পরিবর্তে ডেস্কটপ বা ল্যাপটপের বড় স্ক্রিনে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যায় ওয়েব ভার্সনের সাহায্যে। ফলে হোয়াটসঅ্যাপ ওয়েব ভার্সন গ্রাহকদের বেশ পছন্দের। সম্প্রতি হোয়াটসঅ্যাপ ওয়েবের নতুন একটি ভার্সন এসেছে গুগল ক্রমে। এর নাম ‘WA Web Plus for WhatsApp’।

নতুন এই ভার্সন ব্যবহারকীদের জন্য দারুণ এক চমক নিয়ে এসেছে। এর সাহায্যে ব্যবহারকারী ডিলিট করা মেসেজ ফিরে পেতে পারেন। এছাড়াও নিজের অনলাইন স্ট্যাটাস, রিড রিসিপ্ট লুকিয়ে রাখতে পারেন। পাশাপাশি প্রোফাইল পিকচার, কন্টাক্ট নেম,  নতুন মেসেজ— ব্লার করে রাখতে পারেন এইসব।

ইনস্টল করবেন যেভাবে: এটি একটি থার্ড-পার্টি পুল, অর্থাৎ হোয়াটসঅ্যাপের অ্যাফিলিয়েশন নিয়ে এই এক্সটেনশনের ক্ষেত্রে। তাই যারা নিজেদের হোয়াটসঅ্যাপ ডাটা থার্ড পার্টির সঙ্গে শেয়ার করতে চান না, তারা এই এক্সটেনশন ইনস্টল না করাই ভাল।

যারা এই এক্সটেনশন ইনস্টল করতে চান, তাদের প্রথমে ক্রোম ওয়েব স্টোরে যেতে হবে। সেখানে এক্সটেনশন সেকশনে গেলে WA Web Plus for WhatsApp খুঁজে পাওয়া যাবে। এরপর Add to Chrome বাটনে ক্লিক করলে আপনার ব্রাউজারে ইনস্টল হয়ে যাবে এই এক্সটেনশন।

ওয়েবে ব্যবহার করবেন যেভাবে: এক্সটেনশন ব্রাউজারে ইনস্টল হয়ে গেলে আপনি তার সেটিংস পেজে গিয়ে পছন্দ অনুযায়ী ফিচার অন করে করতে পারবেন। ক্রোমের মধ্যে এক্সটেনশন বাটন থাকবে। ইউআরএল বারের ডানদিকে থাকবে এই বাটন।

এখানে WA Web Plus for WhatsApp আইকনে ক্লিক করে সেটিং পেজের অপশন পাবেন ইউজাররা। সেখানে প্রাইভেসি এবং কাস্টমাইজেশন ক্যাটেগরিতে অনেক অপশন পাবেন। এর মধ্যে কিছু অপশনে পেমেন্টের মাধ্যমে সাবস্ক্রিপশন পাওয়া যাবে। তবে একদম সাধারণ ব্যবহারের যেসব ফিচার যেমন হাইড টাইপিং স্ট্যাটাস, হাইড অনলাইন স্ট্যাটাস এবং রিস্টোর ডিলিটেড মেসেজ— এইসব অপশন বিনামূল্যেই পাবেন গ্রাহকরা। এখান থেকে পছন্দসই অপশন বেছে নিয়ে টিকবক্স চেক করলেই আপনি সুবিধাগুলো পাবেন।

এবার আপনি ব্রাউজারে ওয়েব হোয়াটসঅ্যাপ খুললে এই সমস্ত নতুন অপশন সেখানে যুক্ত হয়ে যাবে। তাই কোনো ব্যবহারকারী আপনাকে মেসেজ পাঠিয়ে ডিলিট করে দিলেও আপনি মেসেজ দেখতে পারবেন।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের  পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229