বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:৫৫ অপরাহ্ন

যে কারণে হুমায়ুন আহমেদের বাড়ি ভাঙচুর!

রাব্বি মল্লিক, নরসিংদী জার্নাল / ২৫ বার
আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারি, ২০২২

নেত্রকোনার কেন্দুয়ায় নির্বাচনী পরবর্তী সহিংসতায় কথা সাহিত্যিক, লেখক ও পরিচালক ড. হুমায়ুন আহমেদের পৈত্রিক বাড়ি ভাঙচুর করা হয়েছে।এসময় আশপাশের আরও অন্তত ১০টি বাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে।

বুধবার (৫ জানুয়ারি) পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষে রাত আনুমানিক ১০টার দিকে বিজয়ী মেম্বার প্রার্থী মো. হারেছ মিয়ার সমর্থকরা এই ভাঙচুরের ঘটনাটি ঘটিয়েছে বলে জানায় স্থানীয়রা।

এলাকাবাসী জানায়, বুধবার সন্ধ্যার পর নির্বাচনের ফলাফল ঘোষণা হলে বিজয়ী হন মেম্বার প্রার্থী হারেছ মিয়া। পরে রাত ১০টার দিকে প্রার্থীসহ সমর্থকরা মিছিল করে এসে পরাজিত প্রার্থী প্রয়াত হুমায়ূন আহমেদের চাচতো ভাই মো. শফিকুল ইসলামের বাড়িসহ ১০টি বাড়ি ভাঙচুর করে।

এসময় বাড়িতে থাকা নারীদের অশ্লীল ভাষায় গালাগালি করে চলে যায় হামলাকারীরা। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে কেন্দুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেয়াজ জানান, অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ। বাংলাদেশ খবর মিডিয়ার একটি প্রতিষ্ঠান। রাব্বি মল্লিক/এনজে


এ জাতীয় আরো সংবাদ