বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ১০:২০ অপরাহ্ন

রাজপথেই বিএনপির ষড়যন্ত্র উৎখাত করা হবে : এনামুল হক শামীম

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ২০ বার
আপডেট : রবিবার, ৭ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ।। রাজপথেই বিএনপির ষড়যন্ত্র উৎখাত করা হবে : এনামুল হক শামীম ।

রাজপথেই বিএনপির ষড়যন্ত্র উৎখাত করা হবে : এনামুল হক শামীম

 

পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এক আলোচনা সভায় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে সম্মান ও সফলতা এনে দিয়েছেন। এই অর্জন রক্ষার দায়িত্ব যুব সমাজের। রাজপথেই বিএনপির ষড়যন্ত্রের জবাব দেওয়া হবে।

শনিবার (৬ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে নড়িয়া উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আলোচনা সভায় নড়িয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক নাসির আহম্মেদের সভাপতিত্বে উপজেলা পৌর মেয়র আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

উপমন্ত্রী বলেন, ক্ষমতালিপ্সু বিএনপি হত্যা-ক্যু-ষড়যন্ত্রের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছে এবং প্রতিষ্ঠালগ্ন থেকে মানুষের কল্যাণে কিছু করেনি। বিএনপির এই অপরাজনীতির কারণে বাংলাদেশের গণতান্ত্রিক সংস্কৃতি বারবার বাধাগ্রস্ত হয়েছে। তারা সব আন্দোলন, রাজপথ ও নির্বাচনে ব্যর্থ। উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে। তাই আগামী নির্বাচনে যুবলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করে শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। মাহমুদ / প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ