শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩৩ পূর্বাহ্ন

লক্ষ্মীপুরে বিএনপি ও আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচী, সংঘা,তের আশংকা

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৫১ বার
আপডেট : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || লক্ষ্মীপুরে বিএনপি ও আ’লীগের পাল্টাপাল্টি কর্মসূচী, সংঘা,তের আশংকা।

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় একই স্থানে একই সময়ে বিএনপি ও আ’লীগের কর্মসূচী ঘোষণাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে। যে কোনো মূল্যে কর্মসূচী বাস্তবায়নের লক্ষে নিজ নিজ দল অনড় অবস্থানে থাকায় এ উত্তেজনা দেখা দিয়েছে। অনেকে সংঘাত সংঘ,র্ষের আশংকাও করছেন।

জ্বালানি তেল, পরিবহণ ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে সোমবার থেকে সারা দেশে কর্মসূচি পালন শুরু করেছে বিএনপি। এরই অংশ হিসেবে আগামীকাল বুধবার বিকালে লক্ষ্মীপুরের রায়পুরে জনসমাবেশের ডাক দিয়েছে দলটি।

রায়পুর-চাঁদপুর আঞ্চলিক মহাসড়কের পাশে পৌরসভার বাসটার্মিনাল এলাকায় এ সমাবেশে অনুষ্ঠিত হবে।

অপরদিকে একই স্থানে একই সময়ে শোকসভা ও বিক্ষোভ মিছিলের কর্মসূচি ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, আমাদের জনসমাবেশের কর্মসূচী আগ থেকেই পূর্বনির্ধারিত। ইতিমধ্যে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। যেকোনো মূল্যে শান্তিপূর্ণ উপায়ে জনসমাবেশ করা হবে। জেলা পুলিশ সুপার ও রায়পুর থানা কর্তৃপক্ষকে এ বিষয়ে লিখিতভাবে অবহিত করা হয়েছে। হঠাৎ আওয়ামীলীগ কর্মসূচী দিয়ে শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করার পায়তারা করছে।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ বলেন, উপজেলা পৌর শহরের বাসস্ট্যান্ডে আমাদের শোকসভা ও বিএনপি জামায়াতের নাশকতার বিরুদ্ধে বি,ক্ষোভ মি,ছিল করা হবে। শান্তিপূর্ণ রায়পুরে বিএনপিকে কোনো ধরণের বিশৃ,ঙ্খলা করতে দেয়া হবে না।

রায়পুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়–য়া বলেন, পৌর শহরের বাস টার্মিনাল এলাকায় জনসমাবেশ ও শোকসভা করার জন্য বিএনপি এবং আওয়ামীলীগ আমাদেরকে লিখিতভাবে অবহিত করেছেন। সমাবেশ ও শোকসভা করতে দেওয়া না দেওয়া এ বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয় নি। তবে যেকোনো সংঘাতময় পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা,ছবি,ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।
মাহমুদ/প্রতিদিনের পোস্ট।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229