February 2, 2023, 2:30 am

“শাহরুখের কাছে যে আবদার মিমির”

রিপু 50 বার
আপডেট : রবিবার, ডিসেম্বর ১৮, ২০২২
শাহরুখের কাছে যে আবদার মিমির

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট || শাহরুখের কাছে যে আবদার মিমির|

‘বেশরম রঙ’ গানের মাধ্যমে অশ্লীলতা ছড়ানোর অভিযোগে বিদ্ধ শাহরুখ। এর মাঝেই শনিবার সন্ধ্যায় টুইটারে এসআরকে-ঝড়। এদিন ১৫ মিনিটের জন্য টুইটারে ফ্যানদের সঙ্গে আড্ডা দিলেন শাহরুখ। হ্যাঁ, #AskSRK সেশনে ভক্তদের হাজারো প্রশ্নের জবাব দিলেন।

‘বেশরম রঙ’ গানে শাহরুখের সুদর্শন চেহারা দেখে রীতিমতো ভক্ত হয়ে গেছে মিমি চক্রবর্তী। আর তাই প্রকাশ্যেই ভালোলাগার কথা জানিয়ে টুইট করেন তিনি। এর আগে বৃহস্পতিবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে দেখা হয়েছিল দুজনের। শাহরুখ খানের সেই উজ্জ্বল উপস্থিতির স্মৃতি এখনো তরতাজা মিমির মনে। এর মাঝেই শাহরুখের #AskSRK সেশন অংশ নেওয়া থেকে নিজেকে আটকে রাখতে পারলেন না তৃণমূল সাংসদ।

এদিন আবদারের সুরে মিমি লেখেন— পাঠান ২-এ আমাকে কাস্ট করবে শাহরুখ? আর প্রতিবারের মতো ২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

যদিও বাংলার তারকা সাংসদের এ টুইট চোখে পড়েনি কিং খানের। তাই জবাব পাননি মিমি। এ নিয়ে এর পর এক টুইটার ইউজার লেখেন— ‘উনি বাঙালিদের প্রশ্নের জবাব দিচ্ছেন না। আমি তো শুরু থেকে চেষ্টা করছি…’। এই কথা শুনে শাহরুখের পক্ষ নেন মিমি।

নেটিজেনের উদ্দেশে তার বার্তা, এ ধরনের কথা বলো না। উনি আমাদের কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ছুটে এসেছিলেন। উনি এসআরকে, লাখ লাখ মানুষ চেষ্টা করছে ওনার কাছে পৌঁছানোর (টুইটের মাধ্যমে), কোনো মানুষের পক্ষেই সবার প্রশ্নের জবাব দেওয়া সম্ভব নয়।

কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শাহরুখকে ঘিরে ধরেছিলেন টলি নায়িকারা। শুভশ্রী থেকে শ্রাবন্তী— সবাই এসআরকের সঙ্গে ছবি তুলতে হামলে পড়েন। নিরাশ করেননি শাহরুখও। সবার সঙ্গে ধৈর্য ধরে ছবি তোলেন শাহরুখ। ঝটিকা সফরে কলকাতা এলেও, বৃহস্পতিবার নেতাজি ইন্ডোর স্টেডিয়ামের শোজ স্টপার ছিলেন শাহরুখ।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ । রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229