শিরোনাম :
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ১০:২৯ অপরাহ্ন

শিবপুরে প্রতিবেশীর আলমারিতে মিললো শি.শুর লা’শ

মোমেন খাঁন / ৪৭ বার
আপডেট : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
শিবপুরে_প্রতিবেশীর_আলমারিতে_মিললো_শি.শুর_লা'শ

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি: প্রতিদিনের পোস্ট || শিবপুরে প্রতিবেশীর আলমারিতে মিললো শি.শুর লা’শ।

নরসিংদীর শিবপুরে সায়মা জাহান (৮) নামের এক শি.শুর বস্তাবন্দি লা’শ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত সারে সাতটার দিকে উপজেলার যোশর ইউনিয়নের আখড়া মন্দিরের পাশে আজিমউদ্দিনের বাড়ির ভাড়াটিয়ার ঘরের আলমারি থেকে বস্তাবন্দি লা’শ উদ্ধার করা হয়।

শি.শু সায়মা জাহান (৮) যোশর গ্রামের সারোয়ার জাহানের মেয়ে। সে চর মরজাল মডেল কিন্ডারগার্টেন স্কুলের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ছিলো। এঘটনায় হানিফা ও শেলী নামের দুইজনকে আ.টক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় শি,শু সায়মা জাহান নামে ওই শি,শু। অনেক খোজাখুজি করে না পেয়ে প্রতিবেশী ভাড়াটিয়া হানিফার শি,শু সন্তানকে জিজ্ঞেস করলে সে তাদের ঘরে আছে বলে জানায়।

পরে ভাড়াটিয়া হানিফার ঘরে তল্লাশি চালিয়ে আলমারির ভিতর থেকে বস্তা,ব,ন্দি অবস্থায় বের করে শি,শুটির স্বজন ও স্থানীয়রা। এসময় ভাড়াটিয়া হানিফা ও তার স্ত্রী শেলীকে আ,টক করে এলাকাবাসী।

খবর পেয়ে শিবপুর মডেল থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে শি,শু সায়মা জাহানের লা’শ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠায় এবং ঘটনার সাথে জড়িত দুইজনকে আ,টক করে থানায় নিয়ে আসে।

নি.হত শি,শুর স্বজনরা জানান, সায়মা জাহানের কানে স্বর্ণের দুটো দুল ছিলো ওই কানের দুল নিতেই এই হ.ত্যা,কাণ্ডের ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, নি.হ,তের লা,’শ ময়.না তদন্তের জন্যে নরসিংদী সদর হাসাপাতাল ম.র্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত হানিফা ও তাঁর স্ত্রীকে আ,টক করা হয়েছে। তবে কি কারনে এই হ,ত্যা.কাণ্ড ঘটানো হচ্ছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। আমরা আট,ককৃতদের জিজ্ঞাসাবাদ করছি।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229