শিরোনাম :
যত লাখ কোটি টাকা খরচ করে বিশ্বকাপ আয়োজন কাতারের, জানলে আপনার চোখ যাবে কপালে উঠে হুট করে উড়ে এলো মুস্তাফিজকে নিয়ে বিস্ফোরক মন্তব্য ক্রিকেট পাড়ায় শোকের ছায়াঃ মারা গেলেন ৩৬ বছর বয়সের পাক তারকা ক্রিকেটার টাইগার ভক্তদের জন্য বিশাল সুখবর টি-টোয়েন্টি বিশ্বকাপে ১৬ দলের স্কোয়াডে যারা, দেখে নিন এক নজরে দারুন সুখবরঃ আমিরাতে সুযোগ না পাওয়া সৌম্য এবার ত্রিদেশীয় সিরিজে, সাথে শরিফুলও অবিশ্বাস্যকরঃ টি-২০ বিশ্বকাপের জন্য আকাশ ছোয়া প্রাইজমানি ঘোষণা, কোনো ম্যাচ না জিতলেও বাংলাদেশ পাবে যত লাখ এইমাত্র পাওয়াঃ বিশ্বের সবচেয়ে ভয়ংকর স্লোয়ার ফাস্ট বোলার এক টাইগার পেসার অবাক গোটা ক্রিকেট বিশ্ব, অবিশ্বাস্য কারণে কেটে নেওয়া হলো ১০ পয়েন্ট ব্রেকিং নিউজঃ অবশেষে আইসিসির দেখানো নিয়ম মেনে নিল বিসিবি, টি-২০ স্কোয়াডে আসছে পরিবর্তন
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন

“শুভেচ্ছা জানাচ্ছেন সবাই, উত্তর নেই পপির”

রিপু / ৪৪ বার
আপডেট : শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির জন্মদিন আজ। ১৯৭৯ সালের এদিনের খুলনার শিববাড়িতে জন্মগ্রহণ করেন তিনি। আর মনতাজুর রহমান আকবরের ‘কুলি’ সিনেমায় মধ্যদিয়ে চিত্রনায়িকা হিসেবে তার পথচলা শুরু হয় ১৯৯৭ সালে। বিগত বছরগুলোতে বিশেষ এই দিনে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসতেন জনপ্রিয় এই অভিনেত্রী।

শুধু তাই নয়, জন্মদিনের বিশেষ এই মুহূর্তে ভক্ত-দর্শকদের পক্ষ থেকে থাকত নানা আয়োজনও। যেখানে সশরীরে উপস্থিত থেকে কেক কাটতেন পপি। তবে ২০২০ সালে হঠাৎ করে উধাও হয়ে যান তিনি, দেখা নেই কোথাও। তার পরিবারে দাবি, তাদের সঙ্গেও যোগাযোগ নেই এই চিত্রনায়িকার।
এর মধ্যে বিয়ে ও সন্তানের মা হয়েছেন- এমন সংবাদের শিরোনাম হয়ে বহুবার এসেছে পপির নামটি। বিয়ে এবং সন্তান জন্ম দিতেই এই নায়িকার আড়ালে যাওয়া। বিষয়টি নিয়ে সেসময় পরিবারেরর সঙ্গে কথা বলে জানা যায়, বিয়ের বিষয়টি তারা শুনেছেন কিন্তু সন্তানের মা হওয়ারর খবরটি তাদের জানা নেই।

তবে পপির জন্মদিনে তার ভক্ত, দর্শক ও শুভাকাঙ্ক্ষীরা তাকে ভুলে যায়নি। আজ শনিবার প্রথম প্রহর থেকেই সবাই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। তবে কোন সাড়া নেই প্রিয় এই শিল্পীর। অথচ বছর দুই আগে এর চিত্র ছিল ভিন্ন। পপি তার ভক্ত-দর্শকদের থেকে আড়ালে গেলেও, তারা ঠিকই মনে রেখেছেন এই নায়িকাকে।

এদিকে, পপিরেআগের ব্যক্তিগত ফোন নম্বরটি এখনও বন্ধ রয়েছে। আর তার সবশেষ কাজ ছিল ‘ভালোবাসার প্রজাপ্রতি’। যার অর্ধেক কাজ করেই লাপাত্তা হয়ে যান জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই চিত্রনায়িকা।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ   রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229