শিরোনাম :
শেষ ষোলোতে প্রতিপক্ষ হিসেবে যাকে পেল আর্জেন্টিনা নাকানি চুবানি খেয়ে লজ্জার হার হেরেও শেষ ষোলোতে পোল্যান্ড, মেক্সিকো-সৌদির বিদায় মেসির পেনাল্টি মিসের দিনে সব সমীকরণ উড়িয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউটে আর্জেন্টিনা গোটা ফুটবল বিশ্বকে তাক লাগিয়ে বলে কয়ে মেসির পেনাল্টি ঠেকালেন পোলিশ গোলকিপার! বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা, মেসির মায়ের বিশ্বাস দুই ওপেনারের দুর্দান্ত জোড়া সেঞ্চুরি, দেখুন বাংলাদেশ ম্যাচের সর্বশেষ ফলাফল মেসিকে নিয়ে এক ভক্তের আবেগঘন পোস্ট যা প্রতিটি মেসি ভক্তের হৃদয় ছুয়ে যাবে, মুহুর্তেই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় বিশ্বের বাঘা দুই ক্রিকেটারকে পেছনে ফেলে সূর্যকুমার ও রিজওয়ানকে নতুন রেকর্ড গড়লেন টাইগার লিটন দাস বিশ্বকাপে আবারো অঘটন, বেঞ্চের শক্তি দেখতে গিয়ে তিউনিসিয়ার শিকার বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স ব্রেকিংঃ আবারও হাসপাতালে কিংবদন্তি পেলে
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

শ্বশুর উধাও পুত্রবধূকে নিয়ে,পুরষ্কার ঘোষণা শাশুড়ির

নিজস্ব প্রতিবেদক / ১৪০ বার
আপডেট : শনিবার, ৪ জুন, ২০২২

নিজস্ব প্রতিবেদক || শ্বশুর উধাও পুত্রবধূকে নিয়ে,পুরষ্কার ঘোষণা শাশুড়ির।

ফতুল্লার কুতুবপুরে পরকীয়া প্রেমের টানে পুত্রবধূকে নিয়ে শ্বশুর উধাওয়ের ঘটনা ঘটেছে৷ এসময় ওই যুগল ঘরে রক্ষিত স্বর্ণালঙ্কার ও নগদ অর্থও নিয়ে যান৷ ঘটনাটি ঘটেছে কুতুবপুর ইউনিয়নের আমতলা এলাকায়। তাদের সন্ধান চেয়ে শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তার ও শ্যামলের সৎপুত্র রফিকুল ইসলাম ইমন ফতুল্লা মডেল থা’নায় পৃথক লিখিত অ’ভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্তরা হলেন পাগলা শাহীবাজার আমতলা এলাকার শাহাউদ্দিনের মেয়ে জাকিয়া ইসলাম মুন্নি ও একই এলাকার সিরাজ শিকদারের ছেলে নাজমুল ইসলাম শ্যামল।

ইমনের অভিযোগের সূত্র থেকে জানা যায়, জাকির ইসলাম মুন্নির সাথে ইসলামিক শরীয়ত মোতাবেক গত ৫ বছর পূর্বে রফিকুল ইসলাম ইমনের বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে ৩ বছরের একটি মেয়ে রয়েছে তাদের। কিন্তু শ্যামল মুন্নীর সাথে পর’কীয়ায় লিপ্ত হয়ে পড়ে। একপর্যায়ে ঘরে থাকা ৫০,০০০ টাকা ও শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তারের স্বর্ণালঙ্কার নিয়ে গত ১০মে উভয়ে বাসা থেকে পালিয়ে যান।। এ ঘটনায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের সাথে আলোচনা করে ফতুল্লা মডেল থানায় অ’ভিযোগ দায়ের করি।

এদিকে শ্যামলের স্ত্রী রাবেয়া আক্তারের অ’ভিযোগ সূত্রে জানা যায়, গত নয় বছর পূর্বে একই এলাকার সিরাজ সিকদারের ছেলে নাজমুল ইসলাম শ্যামলের সাথে ইসলামিক শরীয়ত মোতাবেক বিবাহ হয় রাবেয়ার। তাদের দাম্পত্য জীবনে একটি ছয় বছরের ছেলেও রয়েছে। কিছুদিন ধরে শ্যামল স্ত্রী-সন্তানকে ভরণপোষণ না দিয়ে বিভিন্ন তালবাহানা শুরু করে। এমনকি আর সাথে সংসার করবে না বলেও জানায়।

কিন্তু হঠাৎ গত ১০মে ঘরে থাকা টাকাপয়সা স্বর্ণালঙ্কারসহ মোট ৯ লক্ষ ৪৫ হাজার টাকা ও একটি ফেজার মোটরসাইকেল নিয়ে আমার সৎ পুত্রবধূ জাকিয়া ইসলাম মুন্নিকে সাথে নিয়ে পালিয়ে যায়। বিভিন্ন স্থানের খোঁজাখুঁজি করে উপায়ন্তর না পেয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অ’ভিযোগ দায়ের করেন রাবেয়া। যদি তাদের কেউ খোঁজ খবর দিতে পারে তাহলে তাদেরকে উপযুক্ত পুরস্কার দেওয়া হবে, এমনটিও উল্লেখ করেছেন তিনি।

অভিযোগের ত’দন্ত কর্মকর্তা ফতুল্লা মডেল থানার এসআই নজরুল বলেন, শশুর ও পুত্রবধূকে খুঁজে বের করার চেষ্টা চলছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। আশিকুল/নরসিংদী জার্নাল


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229