শিরোনাম :
হতবাক খবরঃ হাঁসের খামার বিক্রি করে দুই কি.মি. পতাকা বানালেন ফ্রান্স ভক্ত ইতিহাসের গত ২৮ বছরের মধ্যে প্রথম; মেসিদের খেলা দেখতে স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শক! যা ৬০ বছরের মধ্যে প্রথম! ব্রাজিলের পেলেকে ছুঁয়ে নতুন উচ্চতায় ফ্রান্সের এমবাপ্পে ইনজুরিতে থাকা নেইমারের সমালোচনায় কাকা ড্রেসিংরুমে আর্জেন্টিনার বাঁধভাঙা উদযাপন, মুহুর্তেই ভাইরাল কাতার বিশ্বকাপ আর্জেন্টিনা জিতবেই! আর্জেন্টিনার বিশ্বকাপ স্বপ্ন বাঁচিয়ে রাখলেন দুর্ধর্ষ মেসি! জাত চিনিয়ে মাঠ মাতিয়ে কাত করলেন মেক্সিকোকে নকআউটে ফ্রান্স, অক্সিজেন পেল আর্জেন্টিনা- পয়েন্ট টেবিলের সমীকরণ যা বলছে, দেখে নিন বিস্তারিত এক নজরে রাতে একাই শুতে হচ্ছে আর্জেন্টিনার প্রাণভমরা মেসিকে, কাতার বিশ্বকাপে তোলপাড় ফেলা ঘটনার রহস্য ফাঁস ম্যাচ জিতিয়েই যা বললেন জয়ের নায়ক মেসি
রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:০১ অপরাহ্ন

সবাইকে তাক লাগিয়ে ২০০ স্টাইক রেটে পুরানো রুপে ফিরে এলো ইয়াসির আলী

প্রতিনিধির নাম / ৩৫ বার
আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

আজ ৭ অক্টোবার ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে বড় ব্যবধানে হারলো বাংলাদেশ ক্রিকেট দল। সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে নুরুল হাসান সোহানের দল হেরেছে ২১ রানে। তবে শুরু থেকে যেমন চলছিল তেমন খেললে হয়তো ফলাফলটা ভিন্ন আসতে পারতো।

টসে হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৬৭ রান সংগ্রহ করে বাবর আজমের দল। জবাবে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৪৬ রান করতে সক্ষম হয় টিম টাইগার। রান তাড়া করতে নেমে মেক শিফট ওপেনার মেহেদি মিরাজ ও

সাব্বির রহমানের জুটি চতুর্থ পরীক্ষায়ও ফেল করেছে। এশিয়া কাপ, আমিরাত সিরিজের পর পাকিস্তানের বিপক্ষে ১৬৮ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে ২৫ রানের জুটি হয় তাদের। মিরাজ এক ছক্কায় ১১ বলে ১০ করে আউট হন। সাব্বির ১৮ বল খেলে ১ চারে করেন ১৪ রান।

তৃতীয় উইকেটে আশা দিচ্ছিলেন লিটন-আফিফ। কিন্তু হঠাৎ ধসে ১৪ রানে ৪ উইকেট হারায় বাংলাদেশ। লিটন দাস ২৬ বলে চারটি চার ও এক ছক্কায় ৩৫ করে আউট হন। আফিফ হোসেন ২৩ বলে ২৫ রান করেছেন। সোহান ফিরেছেন ৮ করে। দলের রান তখন ৮৭।

পরেই বলেই মোসাদ্দেক আউট হন। বাংলাদেশ ১০১ রানে হারায় ৬ উইকেট। এরপর শেষ দিকে দারুণ ব্যাটিয় করলেও দলকে জেতাতে পারেননি ইয়াসির। সঙ্গীর অভাবে তার চেষ্টা সফল হয়নি। তবে কেবল ব্যবধান কমিয়েছেন ইয়াসির আলী। তার ২১ বলে অপরাজিত ৪২ রান করেন তিনি।

এর মধ্যে ১ টি ছক্কা হাকান তিনি ও ৫ টি চার মারেন তিনি। যার সুবাদে এই ইনিংসে ১৪৬ রান করতে সক্ষম হয় বাংলাদেশ। টস হেরে ব্যাটিংয়ে নেমে ৫২ রান যোগ করেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। ২৫ বলে চারটি চারে ২২ রান করেন বাবর।

তিনে নামা শানমাসুদ ফিরে যান ২২ বলে চারটি চার ও এক ছক্কায় ৩১ রান করে। পাকিস্তানের পরের ব্যাটাররা ভালো করেননি। হায়দার (৬), ইফতিখার (১৩) ও আসিফ আলী (৪) ব্যর্থ হলেও ওপেনার রিজওয়ান ৫০ বলে ৭৮ রানের হার না মানা ইনিংস খেলেন। তার ব্যাট থেকে আসে সাতটি চার ও দুটি ছক্কা।

বাংলাদেশ দলের হয়ে পেসার তাসকিন আহমেদ ৪ ওভারে ২৫ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। স্পিনার নাসুম ৪ ওভার হাত ঘুরিয়ে ২২ রানে নেন এক উইকেট। মিরাজ ২ ওভারে ১২ রান দিয়ে নেন একটি উইকেট। তবে মুস্তাফিজ ৪ ওভারে ৪৮ ও হাসান মাহমুদ ৪ ওভারে ৪২ রান দিয়ে দেন।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229