শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৬:০৯ পূর্বাহ্ন

সাবিনাদের বরণের অপেক্ষায় আছে বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা, প্রতিদিনের পোস্ট / ১৬ বার
আপডেট : বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
সাবিনাদের_বরণের_অপেক্ষায়_আছে_বাংলাদেশ

বিশেষ সংবাদদাতা, প্রতিদিনের পোস্ট।। সাবিনাদের বরণের অপেক্ষায় আছে বাংলাদেশ।

আর মাত্র কয়েক ঘণ্টা। আজকে দুপুর ১টা ৫০ মিনিটে দেশের মাটিতে পা রাখবেন দক্ষিণ এশিয়া জয় করা বাংলাদেশের মেয়েরা। এমন বহুবার মেয়েরা বিদেশ থেকে ঘরে ফিরেছে। কিন্তু এবারের ফেরাটা অন্যরকম। পুরো দেশের মানুষ তাদের আসার অপেক্ষায়। এবার মেয়েদের হাতে থাকবে সাফ চ্যাম্পিয়নশিপের ট্রফি। দুই দিন আগে যে ট্রফি জয় করেছে নেপালকে হারিয়ে।

কাঠমান্ডু থেকে ঢাকা বিমানে এক ঘণ্টার পথ। এই এক ঘণ্টা আজ সহজে শেষ হবে না সাবিনাদের। কখন ট্রফি হাতে দেশের মাটিতে পা রাখবো-এই অপেক্ষা যেন ফুরাতেই চাইবে না সাবিনাদের।

ঢাকায় যখন পা রাখবেন তখন সাবিনারা দেখতে পাবেন অন্যরকম এক পরিবেশ। হাজার হাজার মানুষ আর মিডিয়া ক্যামেরার ভিড় ঠেলে তাদের বের হতে হবে বিমান বন্দর থেকে। বাইরে এসে দেখবেন তাদের জন্য প্রস্তুত ছাদখোলা বাস। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে যে বাসটি প্রস্তুত করেছে বিআরটিসি।

এই ছাদখোলা বাসে করেই সাবিনা, কৃষ্ণা, মারিয়া, মনিকা, সানজিদা, স্বপ্না, রূপনা, আঁখি খাতুন, মাসুরা পারভীন আর শামসুন্নাহরদের বিমান বন্দর থেকে নেওয়া হবে মতিঝিলস্থ বাফুফে ভবনে। আগে পিছে থাকবে মিডিয়া, নিরাপত্তা বাহিনী আরো কতো উৎসুক মানুষ। রাস্তার দুই পাশের হাজার হাজার মানুষ করতালি দিয়ে মেয়েদের স্বাগত জানাতে প্রস্তুত হয়ে আছে। প্রস্তুত হয়ে আছে দেশের মানুষ। সবাই যে সাবিনাদের ফেরার অপেক্ষায়। একঝাক যোদ্ধা মেয়ের অপেক্ষায়।

১৯ সেপ্টেম্বর নেপালের কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো বাংলাদেশ শিরোপা জিতেছে সাফ চ্যাম্পিয়নশিপের। বাংলাদেশ পাঁচটি ম্যাচ খেলে সবগুলো জিতেছে। ২৩ গোল করে হজম করেছে একটি। হার না মানা নারী ফুটবল দলের অন্যরকম দেশে ফেরার অপেক্ষায় সবাই।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229