February 8, 2023, 4:58 am

সুযোগ পেলে পরীমনিকে বিয়ে করে সন্তানের দায়িত্ব নিতে চায় আজাদ

প্রতিনিধির নাম 27 বার
আপডেট : বুধবার, জানুয়ারি ৪, ২০২৩

মঙ্গলবার (১ জানুয়ারী) নিজ ফেসবুক প্রোফাইলে এ বিষয়ে তিনি স্টাটাস দেন। তিনি লিখেন, সুযোগ পেলে পরীমণিকে বিয়ে করে ধর্মের পথে আনতে চাই।

(পাপকে ঘৃ’ণা করো, পাপীকে নয়) বিষয়টি নিয়ে নেটিজেনরা মিশ্র মন্তব্য করছেন। সাধুবাদ জানানোর পাশাপাশি মজাও করছেন নেটিজেনদের কেউ কেউ।

বিষয়টি নিয়ে আখতার হোসেন আজাদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের সমাজের একটি ট্যাবু হলো কেউ কোনো অপ’রাধ করলে তাকে নিয়ে মশ’করা করা।

ভুল পথে পা বা’ড়ানো ব্যক্তিটি তো আমাদের সমাজেরই অংশ। সরল পথের আলো দেখিয়ে যেকাউকে সুন্দর জীবনের পথে ধাবি’ত করা যায়, আমি এই বার্তায় সমাজে ছড়িয়ে দিতে চাই।

পরীমণিও হয়ত কারো প্ররোচনায় পড়ে ভু’ল পথে পা বাড়িয়েছেন। কিন্তু এটিই তো জীবনের শেষ নয়। উল্লেখ্য, আখতার হোসেন আজাদ ইসলামী বিশ্ববিদ্যালয়ে লোক প্রশাসন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি সেবামূলক বিভিন্ন সামাজিক সংগঠনে যু’ক্ত আছেন জাতীয় পর্যায়ে পুরস্কারপ্রাপ্ত এই যুবক।

আরও পড়ুন: জীবন থেকে স্বামী রাজকে ছুটি দিলেন পরীমণি

ঢালিউড সিনেমার আলোচিত নায়িকা পরীমণি তার জীবন থেকে স্বামী শরিফুল রাজকে চিরতরে ছুটি দিয়েছেন। শুক্রবার (৩০ ডিসেম্বর) মধ্যরাতে নায়িকা নিজেই এক ফেসবুক স্ট্যাটাসে এ কথা জানিয়েছেন। এর বেশি বিস্তারিত জানায়নি পরী।

স্ট্যাটাসে ‘হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান’ ক্যাপশন দিয়ে পরীমণি লিখেন, ‘আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরি আর কিছুই নেই।’

ধারণা করা হচ্ছে, স্বামী শরিফুল রাজের সঙ্গে বিবাহবিচ্ছেদ হচ্ছে পরীমণির। তবে কবে এবং কেনই-বা তা জানা যায়নি। বিস্তারিত জানতে পরীমণিকে একাধিকবার ফোন দিলে তিনি কল কেটে দেন। বার্তা পাঠালেও তার উত্তর মেলেনি।

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত এই নায়িকা ২০২১ সালের ১৭ অক্টোবর চুপিসারে অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেন। চলতি বছরের ১০ জানুয়ারি এ খবর প্রকাশ্যে আনেন তারা। সেসময় পরী জানান, তাদের ঘরে সন্তান আসছে। গত ১০ আগস্ট রাজধানীর একটি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন পরী। রাজ-পরীর সন্তানের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার সেটে দুজনের পরিচয় ও প্রেম; তারপর হুট করেই বিয়ে। বিয়ে ও সন্তান জন্মের পর বেশ ভালোই যাচ্ছিল তাদের নতুন জীবন। রাজ-পরীর দুষ্টু, মিষ্টি কিংবা আবেগ-মাখা কর্মকাণ্ড বরাবরই ভক্তদের নজর কেড়েছে। অন্তর্জালে তাদের নানান মুহূর্তের ছবি বেশ প্রশংসা কুড়ায়। তবে বছর না ঘুরতেই, বছরের শেষ দিন পরী দিলেন সম্পর্ক ছিন্নর খবর।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229