January 31, 2023, 7:13 pm

সৃজিতের এখন সময় নেই, তাই সে আর খেতে আসেন না : মিথিলা

বিনোদন ডেস্ক, প্রতিদিনের পোস্ট 52 বার
আপডেট : বুধবার, ডিসেম্বর ২১, ২০২২
সৃজিতের এখন সময় নেই, তাই সে আর খেতে আসেন না : মিথিলা

বিনোদন ডেস্ক || সৃজিতের এখন সময় নেই, তাই সে আর খেতে আসেন না : মিথিলা

নিজের পরবর্তী সিনেমার প্রচারে কলকাতায় ব্যস্ত সময় পার করছেন বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। রাজর্ষি দে পরিচালিত ‘মায়া’ সিনেমায় কাজ করেছেন এই জনপ্রিয় অভিনেত্রী। ওদিকে মিথিলার মতো নানা কাজে ব্যস্ত রয়েছেন তার স্বামী
সৃজিত মুখার্জিও। এতটাই ব্যস্ত যে মিথিলার বাসায় খেতে আসা হচ্ছে না তার!

তাই অভিমানী কণ্ঠে মিথিলা জানিয়েছেন, উনি (সৃজিত) আর আসার সময় পাচ্ছেন কই! সময় নেই, তাই এখন আর খেতে আসেন না। আমরাই উনার হোটেলে খেতে যাই!

তিনি বলেন, গত এক মাস উনার জন্যই মুম্বাইতে কাটিয়েছি। হোটেলে বসে আমি অফিস করলাম, আইরা করলো অনলাইন ক্লাস। মুম্বাই থেকে কলকাতায় ফিরছি। ‘মায়া’র ডাবিং এবং ‘আ রিভার ইন হ্যাভে এখন আর খেতে আসেন না। আমরাই উনার হোটেলে খেতে যাই!

গত ৩০ জুন মেয়ে আইরাকে নিয়ে ঢাকা থেকে কলকাতায় শ্বশুরবাড়ি যান মিথিলা। সেখানে গিয়েই ‘মায়া’র কাজ শেষ করেন তিনি। এরপর স্বামী সৃজিতের সঙ্গে মুম্বাই সফর করেছেন। এবার সিনেমার প্রচারণায় অংশ নিতে শুরু করেছেন মিথিলা। এরইমধ্যে প্রকাশ পেয়েছে ‘মায়া’ সিনেমায় মিথিলার লুক। তার লুকটি বেশ প্রশংসিত হয় দর্শকমহলে।

আরও পড়ুন: প্রথমবার দেশের বাইরে সিনেমায় পুরস্কার পেলেন মিথিলা

ভারতের হায়দরাবাদের প্রসাদ প্রিভিউ হলে ৯ থেকে ১১ ডিসেম্বর অনুষ্ঠিত হয়েছে ‘তেলেঙ্গানা বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যাল ২০২২’। এ ফেস্টিভ্যালে কলকাতার ‘মায়া’ সিনেমায় অভিনয় করে শ্রেষ্ঠ পার্শ্ব চরিত্রে পুরস্কার লাভ করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। শুধু তাই-ই নয়, তাকে দুই বাংলার অভিনয়ে অনন্য অবদান রাখার জন্য এ ফেস্টিভ্যালে ‘মৈত্রী অ্যাওয়ার্ড’ও প্রদান করা হয়।

মিথিলা প্রথমবার দেশের বাইরের কোনো ছবিতে অভিনয় করে এমন সম্মান লাভ করলেন। এ প্রসঙ্গে মিথিলা বলেন, এটি আমার জন্য আনন্দের। কলকাতার বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছি। ছবিগুলো এখনো প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। তার আগে ‘মায়া’ ছবি থেকে পুরস্কার পেলাম। খুবই ভালো লাগছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229