শিরোনাম :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:০৫ অপরাহ্ন

স্ত্রীর ছোড়া গ.রম পানিতে ঝ. লসে গেছে মোস্তাফিজুর রিপন নামে এক ব্যক্তির শরীর

গাইবান্ধা জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট / ৪৩ বার
আপডেট : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
স্ত্রীর_ছোড়া_গ.রম_পানিতে_ঝ. লসে_গেছে_মোস্তাফিজুর_রিপন_নামে_এক_ব্যক্তির_শরীর

গাইবান্ধা জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট ।।  স্ত্রীর ছোড়া গ.রম পানিতে ঝ. লসে গেছে মোস্তাফিজুর রিপন নামে এক ব্যক্তির শরীর ।

গাইবান্ধায় স্ত্রীর ছোড়া গ.রম পানিতে ঝ.লসে গেছে মোস্তাফিজুর রিপন নামে এক ব্যক্তির শরীর। আজ রোববার (১১ সেপ্টেম্বর) সকালে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে একই দিন ভোরে গাইবান্ধা শহরের সুখনগর এলাকার নিজ বাড়িতে এ ঘটে। মোস্তাফিজুর রহমান ওই এলাকার মৃ.ত তোফাজ্জল হোসেনের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বাড়িতে ঘুমাচ্ছিলেন মোস্তাফিজুর রহমান রিপন। ভোরে ঘুমন্ত রিপনের শরীরে স্ত্রী ফু .টন্ত গ.রম পানি ঢেলে বাইরে থেকে দরজা বন্ধ করে দেয়। এ সময় তার চিৎকারে মা দরজা খুলে দেখেন, রিপনের চোখসহ মাথার দিকের বেশিরভাগ অংশ ঝ.লসে গেছে। ঘটনার পর স্ত্রী বাড়ি থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সহায়তায় গুরুতর আ.হত অবস্থায় রিপনকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে গাইবান্ধা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার তানভীর রহমান বলেন, মোস্তাফিজুর রহমান নামে এক ব্যক্তি শরীর ঝ.লসানো অবস্থায় গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি হয়। তাকে সার্জারি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছিল। পরে তার অবস্থার অবনতি হলে সকালে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি অপারেশন) জাহাঙ্গীর আলম জানান, ঘটনা জানতে পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়েছিলাম। স্ত্রী পলাতক রয়েছেন। তাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। তবে পারিবারিক কলহের জেরে এমন ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229