শিরোনাম :
অনেক কল্পনা জল্পনার পর টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা ইনিংস খেললেন মিরাজ শেষ হল সেই টি-টেন লীগের চূড়ান্ত নিলাম আকাশ ছোয়া মূল্যে দল পেলেন বাংলাদেশের পাঁচ ক্রিকেটার অগ্নিঝরা তাণ্ডব দেখিয়ে নিজেদের প্রমান করার পরীক্ষার সিরিজে প্রত্যাশিত জয় টাইগারদের, দেখুন ম্যাচ বিস্তারিত বোলিং ঝড়ের তাণ্ডবে ১৫ ওভার শেষে দেখে নিন সর্বশেষ স্কোর এই দলের সঙ্গেই এমন অবস্থা টাইগারদের! ফের শেষ বলে ছক্কা সোহানের, দুর্দান্ত লড়াকু ভাবে খেলে আরব আমিরাতের সামনে পাহাড় সমান রানের লক্ষ্য দিল টাইগাররা অবাক কাণ্ডঃ এই কেমন আউট দিলেন আম্পায়ার উড়তে থাকা মিরাজকে, দেখুন সর্বশেষ স্কোর আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে: আসিফ আবারও শুরুতেই হার বাংলাদেশের, দেখেনিন ফলাফল এইমাত্র শেষ হল বাংলাদেশ-আরব আমিরাত ম্যাচের টস, জেনে নিন ফলাফল
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন

স্বপ্ন ছিল সফটওয়্যার ইঞ্জিনিয়ার হবে আলী হোসেন, সড়কেই ঝরল প্রাণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট / ৪৮ বার
আপডেট : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
স্বপ্ন_ছিল_সফটওয়্যার_ইঞ্জিনিয়ার_হবে_আলী_হোসেন,_সড়কেই_ঝরল_প্রাণ

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ।। স্বপ্ন ছিল সফটওয়্যার ইঞ্জিনিয়ার হবে আলী হোসেন, সড়কেই ঝরল প্রাণ ।

‌‘আমার ছেলে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হতে চেয়েছিল, কিন্তু সড়কেই তার প্রাণ ঝরে গেল। সফটওয়্যার ইঞ্জিনিয়ার হওয়া হলো না তার’- ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে কান্না জড়িত কণ্ঠে এভাবেই বলছিলেন সড়ক দু.র্ঘটনায় নিহত আলী হোসেনের মা সেলিনা বেগম।

নি.হত স্কুল শিক্ষার্থী আলী হোসেনের মা সেলিনা বলেন, সকালে আমার ছেলে হলিক্রস স্কুলের পাশে কোচিং সেন্টারে যাওয়ার জন্য কুনিপাড়া হ্যাপি হোমসের বাসা থেকে বের হয়। তেজগাঁও বিজি প্রেসের সামনে রাস্তা দিয়ে পার হওয়ার সময় অজ্ঞাত গাড়ির ধাক্কায় আমার ছেলে গুরুতর আ.হত হয়। তাকে আ.হত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ.ত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, আমার ছেলে তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজের ১০ম শ্রেণীর ছাত্র ছিল। তার স্কুল দুপুর ১২টা থেকে শুরু হয়। আমার একটাই ছেলে ছিল। আল্লাহ আমার ছেলেকে নিয়ে গেল। এখন আমি কী নিয়ে বাঁচবো? আমার তো আর কিছুই রইল না।

আলী হোসেনের মা বলেন, আমার স্বামী মিরপুর-১০ নম্বরের হোটেল আল বারাকায় বাবুর্চির কাজ করেন। আমাদের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার কৃষ্ণপুর গ্রামে।

নি.হতের মামাতো ভাই রুবেল বলেন, আমার মামাতো ভাই অনেক মেধাবী ছাত্র ছিল। অনেক কষ্ট করে তাকে পড়ালেখা করাচ্ছিলেন মামা। স্বপ্ন ছিল সে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হবে, কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হলো না।

এ বিষয়ে জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আবুল কালাম আজাদ বলেন, ইতোমধ্যেই ঘাতক বাস ও চালককে আটকের চেষ্টা করছি। এ বিষয়ে আমাদের একাধিক টিম কাজ করছেন। নি.হতের বাবা থানায় এসেছিলেন। ম.রদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের ম.র্গে রাখা হয়েছে। সেখানেও আমাদের একটি টিম আছে। পরে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, আজ সকাল পৌনে ৭টার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল এলাকার বিজি প্রেসের সামনের রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় আলী হোসেন নামের ওই শিক্ষার্থীর মৃ.ত্যু হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229