শিরোনাম :
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:৩২ অপরাহ্ন

‘হ্যাঁ, আমি প্রেমে পড়েছি’

রিপু / ২৯ বার
আপডেট : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট ||

সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা তমা মির্জা। একাধিক সিনেমা এবং ওয়েস সিরিজের কাজ এখন তার হাতে। তবে বর্তমানে এই নায়িকা অবসর কাটাচ্ছেন যুক্তরাষ্ট্রে। ছুটি শেষ করেই ব্যস্ত হয়ে পড়বেন ওয়েব সিরিজের শুটিংয়ে। কাজ ও সমসাময়িক বিষয় নিয়ে দৈনিক আমাদের সময় অনলাইন’র সঙ্গে কথা বলেছেন তিনি।

মনে হয় বেশ লম্বা ছুটিতেই আছেন?

বেশ লম্বা বলা যাবে না, আবার কমও না। ২০-২৫ দিনের ছুটিতে আছি। মাঝে কাজ নিয়ে খুব ব্যস্ত ছিলাম, তাই ছুটিটা খুব জরুরি ছিল। আগামী মাস থেকে আবার কাজে ব্যস্ত হয়ে পরব। হাতে বেশ কিছু ওয়েব সিরিজের শুটিং আছে।

কোনটার কাজ শুরু করবেন?

আগামী মাসে রায়হান রাফির একটি ওয়েব ফিল্মের শুটিং করব। এরপর অংশুর পরিচালনায় আরও একটি কাজ আছে। সেটার কাজ করা হবে।

ইদানিং আপনাকে সিনেমার চেয়ে বেশি ওয়েব সিরিজে পাওয়া যায়। এর কোনো কারণ আছে কী?

না, কোনো কারণ নেই। দর্শক হয়তো আমাকে ওয়েব সিরিজেই বেশি দেখতে চায়! মজা করে বললাম। আসলে গত কয়েক মাসে ২০টির ওপরে ওয়েব ফিল্মের অফার পেয়েছি। এর মধ্যে বেশ কিছু সিনেমার অফারও এসেছে। গল্প, চরিত্র দেখে ওয়েব সিরিজের কাজগুলোই বেশি পছন্দ হয়েছে। আর নতুন সিনেমার খবরও আছে। তবে সেটা কিছুদিন পর দেব। আলোচনা চলছে, এখনো চূড়ান্ত কিছু না।

ফ্রম বাংলাদেশ’ সিনেমার খবর কী?

শাহনেওয়াজ কাকলীর সঙ্গে এটি আমার দ্বিতীয় ছবি কাজ। কিছুদিন আগে শুটিং শেষ ও ডাবিং শেষ করেছি। এখন এটি মুক্তির অপেক্ষায়। এই পরিচালকের সঙ্গে প্রথম করেছিলাম ‘নদীজন’ সিনেমা। যা আমাকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এনে দিয়েছে। আর ‘ফ্রম বাংলাদেশ’ ছবিটি মুক্তিযুদ্ধের সময়কার দুটি পরিবারের গল্প। এই ছবির চরিত্রটি অনেক চ্যালেঞ্জিং। আশা করি, দর্শক ছবিটি দেখলেই বুঝতে পারবেন।

শোবিজে গুঞ্জন চলছে, আপনি নাকি নতুন করে প্রেমে পড়ছেন?

হ্যাঁ, আমি প্রেমে পড়েছি। আর সেটা হলো অভিনয় আর দর্শকদের প্রেমে। এটা নিয়েই সারাজীবন থাকতে চাই। এর বাইরে যা ‘গুঞ্জন’ বলছেন সেটা গুঞ্জনই। প্রেম আছে বলেই তো গুঞ্জন আছে। প্রেম তো খারাপ না। সময় হলেই এ বিষয়ে কথা বলব।

অভিনয়-দর্শকদের পাশাপাশি নির্মাতা রায়হান রাফির প্রেমেও নাকি পড়েছেন?

দেখুন আমি আগেও বলেছি, এখনো বলছি; রাফি আমার খুব ভালো একজন বন্ধু। আমি যাদের সঙ্গে কাজ করেছি, সবার সঙ্গেই আমার ভালো সম্পর্ক তৈরি হয়েছে। তাই বলে কি, আমি সবার সঙ্গে প্রেম করেছি? রাফি আমার খুব ভালো বন্ধু। ওর সঙ্গে সম্পর্কটাও ভালো। হয়তো এ কারণেই মানুষে এসব কথা বলছে। এখন কে, কি বলল তা আমার জানার বিষয় না। আর নায়িকাদের নিয়ে গুঞ্জন থাকবেই, এটা নতুন কিছু না।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ   রিপু /প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229