February 1, 2023, 9:01 pm

১০০ কেজির বাঘাইড় ধরা পড়লো সিলেটে, দাম হাঁকছে দেড় লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক 46 বার
আপডেট : শুক্রবার, ডিসেম্বর ৩০, ২০২২
১০০_কেজির_বাঘাইড়_ধরা_পড়লো_সিলেটে,_দাম_হাঁকছে_দেড়_লাখ_টাকা

নিজস্ব প্রতিবেদক || ১০০ কেজির বাঘাইড় ধরা পড়লো সিলেটে, দাম হাঁকছে দেড় লাখ টাকা।

১০০ কেজির বাঘাইড় ধরা পড়লো সিলেটে, দাম হাঁকছে দেড় লাখ টাকা। ১০০ কেজি ওজনের একটি বাঘাইড় মাছ ধরা পড়েছে সিলেটের সুরমা নদীতে। বিকেল পর্যন্ত মাছটি বিক্রি না হলেও মাছটির দাম হাঁকা হয়েছে দেড় লাখ টাকা। সিলেট নগরীর লালবাজারে বিক্রির জন্য নিয়ে আসেন এক বিক্রেতা।

মৎস্য ব্যবসায়ী বেলাল মিয়া জানান, সকাল ৭টার দিকে লামাকাজী এলাকায় সুরমা নদীতে বিশাল বাঘাইড় মাছটি জেলেদের জালে ধরা পড়ে। জেলেদের কাছ থেকে কাজিরবাজার মৎস্য আড়তের ব্যবসায়ী সেটি কিনে আনেন। তার কাছ থেকে মাছটি কিনে নেন সিলেট নগরীর কাজিরবাজার এলাকার বাসিন্দা মো. বেলাল মিয়া। পরে মাছটি নগরীর লালবাজারে নিয়ে আসেন তিনি।

বেলাল মিয়া আরও জানান, এক লাখ টাকা দিয়ে তিনি মাছটি কিনেছেন। এখন দেড় লাখ টাকা দাম চাইছেন। অবশ্য ১ লাখ ২০ হাজার টাকা পেলেই তিনি এটি বিক্রি করে দেবেন। যদি সম্পুর্ণ মাছটি কেনার মতো ক্রেতা পাওয়া না যায়, তাহলে মাছটি কেটে প্রতি কেজি ২ হাজার টাকা দরে বিক্রি করবেন বলে জানান বেলাল মিয়া।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229