শিরোনাম :
ফুটবল বিশ্বকে চমক দেখানো সৌদিকে ২ গোলে হারাল পোল্যান্ড ম্যাচ জয়ের পর দেশসেরা ওপেনার তামিম ইকবালকে নিজের সাইন করা জার্সি উপহার দিয়েছেন নেইমার ব্রাজিলিয়ানরা চায় নেইমারের পা ভেঙে যাক, চটলেন রাফিনিয়া দারুন সুখবরঃ আগামী বিশ্বকাপের মূলপর্বে সরাসরি খেলার টিকিট পেল বাংলাদেশ ডু অর ডাই ম্যাচেও খেলার ধরন বদলাবে না আর্জেন্টিনা সেই আহত ইয়াসেরকে নিয়েই খেলতে নামল সৌদি সবাইকে অবাক করে বিপিএলে ১ম বারের মতো সুযোগ পেলেন আমেরিকান জাতীয় দলের এই তারকা ক্রিকেটার মেক্সিকো ম্যাচকেই ‘ফাইনাল’ ভাবছে আর্জেন্টিনা টিকে থাকার লড়াই, আর্জেন্টিনার একাদশে আসছে পাঁচ পরিবর্তন বেরিয়ে আসলোঃ আর্জেন্টিনাকে হারানোয় সত্যিই রোলস রয়েস গাড়ি পাচ্ছেন সৌদি ফুটবলাররা?
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৫৪ অপরাহ্ন

১৫ কোটি টাকার ইয়াবাসহ আটক ৪ জন

নিজস্ব প্রতিবেদক / ১০৮ বার
আপডেট : শনিবার, ৫ মার্চ, ২০২২
১৫_কোটি_টাকার_ইয়াবাসহ_আটক_৪_জন

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম ও কক্সবাজারে পৃথক অভিযান চালিয়ে জব্দ করা হয়েছে ৫ লাখ পিস ইয়াবা। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা। এ সময় র‌্যাব ৪ মাদক কারবারিকে আটক করেছে।

শনিবার ( ৫ মার্চ) চান্দগাঁও র‍্যাব ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ এসব তথ্য জানান।

তিনি বলেন, জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৫ কোটি টাকা। আটক মো. জাকির হোসেন (৫০) চট্টগ্রাম, বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি ও ফেনীর বিভিন্ন জায়গায় জুতা বিক্রির নামে ইয়াবার কারবারি করতেন। আর হেলাল-তারেক মিয়ানমার সীমান্তে ইয়াবা পাচারের অন্যতম বড় সিন্ডিকেট ছিলেন। তারা ইয়াবা কারবারি করে প্রচুর অর্থবিত্তের মালিক হয়েছেন।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে, চট্টগ্রামের কোতোয়ালী থানা এলাকার এক ব্যক্তি জুতার ব্যবসার আড়ালে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব বিষয়টির ওপরে ব্যাপক গোয়েন্দা নজরদারি চালায়। নজরদারির একপর্যায় র‌্যাব জানতে পারে ঘাট ফরহাদ বেগ এলাকায় এক জুতার ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা মিয়ানমার থেকে এনে বিক্রয়ের জন্য মজুদ রেখেছে। উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. জাকির হোসেন (৫০) নামে একজনকে আটক করা হয়েছে। তার চট্টগ্রামের নুপুর মার্কেটে দিয়া সু স্টোর নামে একটি দোকানও আছে।

পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার খাটের নিচের ট্রলি ব্যাগের ভেতর থেকে ৩ লাখ পিস ইয়াবা জব্দ করা হয়। র‍্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, জাকির ইয়াবা ট্যাবলেট কক্সবাজার থেকে কম মূল্যে কিনে বেশি মুনাফায় বিক্রির জন্য বাসায় রেখেছিলেন।

তিনি বলেন, অপর এক অভিযানে কক্সবাজারের উখিয়া এলাকার সীমান্তবর্তী এলাকার একটি বাড়ি থেকে দুই লাখ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করা হয়েছে।

এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনী এবং শাস্তিযোগ্য অপরাধ। হিমেল/প্রতিদিনের পোস্ট


এ জাতীয় আরো সংবাদ

Warning: Undefined variable $themeswala in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229

Warning: Trying to access array offset on value of type null in /home/khandakarit/pratidinerpost.com/wp-content/themes/newsdemoten/single.php on line 229