ঢাকাবৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. দিনাজপুর জেলা
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর খবরের প্রতিষ্ঠাতা সম্পাদক হাবিবুল্লা বাহারের স্মরণসভা অনুষ্ঠিত

নাসিম আজাদ
অক্টোবর ২১, ২০২১ ৯:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

নাসিম আজাদ, পলাশ (নরসিংদী) প্রতিনিধিঃ সাপ্তাহিক নরসিংদীর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক, বিশিষ্ট রাজনীতিবিদ, মুক্তিযোদ্ধের গেরিলা বাহিনীর কমান্ডার, প্রথিতযশা সাংবাদিক প্রয়াত হাবিবুল্লা বাহারের ২৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা ১১ টায় হাবিবুল্লা বাহার স্মৃতি সংসদের আয়োজনে কোর্ট রোডে নরসিংদীর খবর কার্যালয়ে এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ ও নরসিংদী জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রফেসর মোহাম্মদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ গোলাম মুস্তফা মিয়া, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক নিবারণ রায়, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মাজহারুল পারভেজ,ঢাকা বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য ও শিক্ষক নেতা বাবু রঞ্জিত কুমার সাহা, সাপ্তাহিক নরসিংদীর খবর পত্রিকার সম্পাদক সেতারা বেগম, নরসিংদী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, নরসিংদী প্রেসক্লাবের সিনিয়র সদস্য হলধর দাস প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে নরসিংদী জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কামরুল ইসলাম সোহেল, সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন রাজু, সহ-সভাপতি টুটুল শিকদার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সোহাগ, যুগ্মসাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিউদ্দিন খন্দকার,কবি ও ছড়াকার মহসিন শিকদার, মোঃ রাজিব আহমেদ, সাংবাদিক নাসিম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা প্রয়াত হাবিবুল্লা বাহারের বর্ণাঢ্য কর্মময় জীবনের বিভিন্ন দিক উল্লেখ ও স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন।
আলোচনা শেষে প্রয়াত হাবিবুল্লা বাহারের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।