ঢাকাশুক্রবার , ১ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. দিনাজপুর জেলা
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর পলাশে ১২৫৫ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন

সাব্বির হোসেন, নরসিংদী প্রতিনিধি
অক্টোবর ১, ২০২১ ৬:২৬ অপরাহ্ণ
Link Copied!

সাব্বির হোসেন, নরসিংদী প্রতিনিধি: পলাশে ১২৫৫ পরিবারের পাশে মজিদ মোল্লা ফাউন্ডেশন। নরসিংদীর পলাশ নির্বাচনী আসনের ১টি পৌরসভা ও ৭টি ইউনিয়ন পরিষদের ১ হাজার ২৫৫টি পরিবারের মাঝে ২৫ কেজি চাল বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার (১ অক্টোবর) বিকেলে উপজেলার ঘোড়াশাল পৌর অডিটোরিয়ামে এই বিতরন কার্য অনুষ্ঠানের উদ্ধোধন করে বক্তব্য রাখেন নরসিংদী-২ পলাশের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ।

এসময় চালের বস্তার পাশাপাশি প্রত্যেক পরিবারের জন্য ৪টি করে মাস্ক ও যাতায়াত ভাড়া বাবদ দুইশত করে নগদ টাকা প্রদান করা হয়।

ঘোড়াশাল পৌরসভার মেয়র আলহাজ্ব শরীফুল হকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান ও থার্মেক্স গ্রপের ব্যবস্থাপনা পরিচালক আবদুল কাদির মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন ঘোড়াশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম শফি, পৌর ইঞ্জিনিয়ার আনোয়ার সাদাৎ, চরসিন্দুর ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন রতন, ডাংগা ইউপি চেয়ারম্যান সাবের উল হাই প্রমুখ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।