ঢাকাশনিবার , ৯ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. তথ্য প্রযুক্তি
  15. দিনাজপুর জেলা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামীলীগ গড়ার রাজনীতিতে বিশ্বাসী, ভাঙ্গার নয়

প্রদীপ কুমার দেবনাথ, প্রতিদিনের পোস্ট
অক্টোবর ৯, ২০২১ ৪:১৭ অপরাহ্ণ
Link Copied!

প্রদীপ কুমার দেবনাথ, নিজস্ব প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট: আওয়ামীলীগ গড়ার রাজনীতিতে বিশ্বাসী, ভাঙ্গার নয়।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী ও নরসিংদী – ৪ (বেলাব -মনোহরদী) আসনের এমপি এ্যাড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি বলেন, আওয়ামীলীগের ইতিহাস গড়ার ইতিহাস, আওয়ামীলীগ ভাঙ্গার রাজনীতি করেনা।

বেলাব মনোহরদীতে ব্যাপক উন্নয়নের মাধ্যমে অবহেলিত এ এলাকার মানুষের উন্নত নাগরিক সুবিধা, গ্রামকে শহরের ন্যায় যাবতীয় সুবিধা প্রদানে দিনরাত কাজ করছি। মন্ত্রী হওয়ার পর থেকে নিজের সুবিধার কথা না ভেবে এলাকার উন্নয়নে বৃহৎ বৃহৎ প্রকল্প এনে দিয়েছি।

শিক্ষাপ্রতিষ্ঠান, রাস্তাঘাট এমন ভাবে নির্মাণ করছি আগামী প্রজন্মের কাছে এগুলো নজির হয়ে থাকবে। বিরোধিতার খাতিরে বিরোধিতা করে লাভ নেই, বর্তমান সরকারের উন্নয়নে হিংসা না করে সকলে এক পতাকা তলে শামিল হউন। বেলাব মনোহরদী সহ সারা বাংলাদেশে অসাম্প্রদায়িক রাজনীতির এক স্তম্ভ জননেত্রী শেখ হাসিনা। ব্যাপক উন্নয়নের কারণে সারা বিশ্বের রোল মডেল হিসেবে তাই বাংলাদেশ খ্যাত।

তিনি আজ নরসিংদীর বেলাব উপজেলা প্রশাসনের মিলনায়তনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে অনুদান প্রদানের সময় সংক্ষিপ্ত এক আলোচনা সভায় কথাগুলো বলেন। বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এ আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মনিরুজ্জামান ভূঁইয়া জাহাঙ্গীর, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিনূর আক্তার, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাব থানা অফিসার ইনচার্জ মোঃ সাফায়েত হোসেন পলাশ প্রমুখ।

এ সময় শিল্পমন্ত্রী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপের সভাপতির হাতে সরকারি অনুদানের ১৪ হাজার ৫ শত এবং নিজ তহবিল হতে ৫ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ৪৮ হাজার ৫ শত টাকা অনুদান প্রদান করেন। উল্লেখ্য, এ বছর বেলাবতে তেইশটি মন্ডপে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।