ঢাকাসোমবার , ১১ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির মতবিনিময় সভা

pp
অক্টোবর ১১, ২০২১ ১:২০ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল খালিক, প্রতিদিনের পোস্ট: রুকখলায় মোগলাবাজার ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন কমিটির মতবিনিময় সভা।

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির সাথে তুরুকখলা পশ্চিমপাড়া যুব উন্নয়ন সমিতির নেতৃবৃন্দের এক মতবিনিময় সভা ১০ অক্টোবর রোববার সন্ধ্যায় মাওলানা ফয়েজ আহমদের বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।

উপ-মহাদেশের প্রখ্যাত হাদিস বিশারদ, শতাব্দীর শ্রেষ্ঠ আলেম, হাদীস গবেষক, ফকীহ, লেখক, আরবি, উর্দু ও ফারসি কবি আল্লামা হরমুজউল্লাহ শায়দা (রঃ) এর সুযোগ্য নাতি মাওলানা ফয়েজ আহমদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন মোগলাবাজার ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির সভাপতি মাওলানা হাফিজ ফয়সল আহমদ।

বিশেষ অতিথির বক্তব্যে রাখেন দাউদপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম আলম, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, ফটো সাংবাদিক আব্দুল খালিক, ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির সহ-সভপাতি মাওলানা আব্দুল লতিফ রুহেল, সাধারণ সম্পাদক মাওলানা মুফতি আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক এইচএম খালেদ আহমদ।

মোহনা আইডিয়াল একাডেমির ভাইস-প্রিন্সিপ্যাল মাওলানা জাহেদ আহমদের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন তুরুকখলা পশ্চিমপাড়া যুব উন্নয়ন সমিতির সাধারণ সম্পাদক হাসান আহমদ। এছাড়াও তুরুকখলা পশ্চিমপাড়া যুব উন্নয়ন সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয়ে আলাপ আলোচনা করা হয়। আগামী ৩ নভেম্বর-২০২১ রোজ বুধবার মোগলাবাজারস্থ রেবতীরমন সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত ঈদে মিলাদুন্নবী (সাঃ) মাহফিল সুন্দর ও সফল করতে সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

সভায় বক্তারা বলেন, যুব সমাজ আগামীর চালিকা শক্তি, যুব সমাজ ঐক্যবদ্ধ থাকলে সমাজ থেকে অন্যায় অপরাধমূলক কার্যক্রম বন্ধের পাশাপাশি উন্নয়নমুলক কাজ আরো গতিশীল করা সম্ভব।

বক্তারা বলেন, যুব সমাজের সকল নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করলে দেশ আরো এগিয়ে যাবে।
শেষে মাওলানা ফয়েজ আহমদের মোনাজাতের মাধ্যমে সভার সমাপ্ত হয়।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।