ঢাকাশনিবার , ১৬ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

সর্বজন পরিচিত রজব আলী খানের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

সিলেট প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট
অক্টোবর ১৬, ২০২১ ১১:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেট প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট: সর্বজন পরিচিত রজব আলী খানের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল।

জাতীয় প্রতিবন্ধী ফোরামের সভাপতি ও জিডিএফ এর প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক, সর্বজন পরিচিত মরহুম রজব আলী খান নজীবের ৪৯তম জন্মদিন উপলক্ষে গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ) ও মরহুমের পরিবারের উদ্যোগে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল গত ১৫ অক্টোবর শুক্রবার বাদ জুম্মা নগরীর জিন্দাবাজারস্থ জিডিএফ’র কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

জিডিএফ’র মহাসচিব, নির্বাহী পরিচালক বায়জিদ খানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন মরহুম রজব আলী খানের ভাই এডভোকেট এ্যাপেক্সিয়ান রকিব আলী খান, জিডিএফ’র ব্যাবস্থাপক স্বপন মাহমুদ, প্রতিবন্ধী নাগরিক পরিষদ সিলেটের প্রতিষ্ঠাকালীন সভাপতি সৈয়দ আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক মাসুম আহমদ চৌধুরী, মরহুমের ভাতিজা রায়হান খান প্রমুখ। এছাড়াও শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও মরহুমের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সর্বজন পরিচিত মরহুম রজব আলী খান নজীবের হাতে গড়া সংগঠন জিডিএফ প্রতিষ্ঠালগ্ন থেকে নিঃস্বার্থে প্রতিবন্ধী মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে। একজন দৃষ্টিপ্রতিবন্ধী মানুষ হয়েও সুস্থ সবল মানুষের মত যে ভাবে দেশের মানুষ ও প্রতিবন্ধীদের কল্যাণে অবদান রেখেছেন তা দৃষ্টান্ত হয়ে আজীবন থাকবে।

দোয়া মাহফিলে মরহুম রজব আলী খান নজীবের রূহের মাগফেরাত কামনা, দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া পরিচালনা করেন জিডিএফ-ডিকেএফ দৃষ্টি প্রতিবন্ধী বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক মাওলানা আনিসুল হক।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।