ঢাকামঙ্গলবার , ২৬ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

পৌর নির্বাচনে নির্বিগ্নে ভোট দিতে পারবেন: ডিসি

সাব্বির হোসেন, প্রতিদিনের পোস্ট
অক্টোবর ২৬, ২০২১ ১:৩০ অপরাহ্ণ
Link Copied!

সাব্বির হোসেন, পলাশ (নরসিংদী) প্রতিনিধি: নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট (ডিসি) আবু নঈম মোঃ মারুফ খান বলেন, ঘোড়াশাল পৌরসভা নির্বাচনকে উপলক্ষ্য করে কেউ যদি কোন ধরণের বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করেন তাকে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবেনা।

এ নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে করার জন্য আমরা বদ্ধ পরিকর। এখানে কোন ধরনের বিশৃঙ্খলা হতে দেওয়া হবেনা। তিনি আরও বলেন, কারো মনে যদি কোন সংশয় থাকে যে ভোট দিতে পারবেন না আমি মনে করি এধরণের সংশয়ের কারণ ও কোন প্রয়োজনও নেই। এ নির্বাচনে ভোট দিতে পারবেন এবং নির্ভিগ্নে ভোট দিতে পারবেন।

মঙ্গলবার (২৬ অক্টোবর) বিকেলে আগামী ২ নভেম্বর নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ উপলক্ষে আচরণবিধি প্রতিপালন ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নরসিংদী জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও ঘোড়াশাল পৌরসভা সাধারণ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোঃ মেজবাহ উদ্দিনের সভাপতিত্বে ও পলাশ উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারহানা আফসানা চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি নরসিংদী পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম এর পক্ষ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এনামুল হক সাগর।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ মাসুম, অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, আ.লীগ দলীয় ঘোড়াশাল ঘোড়াশাল পৌরসভার মেয়র পদ প্রার্থী ও পলাশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ আল মুজাহিদ হোসেন তুষার, আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র পদ প্রার্থী ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক তানজীরুল হক রনি, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র পদ প্রার্থী ও ইসলামী যুব আন্দোলন পলাশ শাখার সভাপতি মোহাম্মদ ইকরাম হোসেন এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলর পদপ্রার্থীগণ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।