ঢাকাসোমবার , ১৫ নভেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও সম্পাদক হুমায়ুন কবির শাহ্

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট
নভেম্বর ১৫, ২০২১ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক, প্রতিদিনের পোস্ট: নরসিংদী প্রেস ক্লাবের সভাপতি হাবিবুর রহমান ও সম্পাদক হুমায়ুন কবির শাহ্।

নরসিংদী নরসিংদী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টিভির নরসিংদী প্রতিনিধি মো: হাবিুবর রহমান ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাপ্তাহিক নরসিংদী সময়ের সম্পাদক মো: হুমায়ুন কবির শাহ্ ।

সোমবার আনুষ্ঠানিক ভোটের মাধ্যমে কার্যনির্বাহী পরিষদের এ নতুন কমিটি নির্বাচিত করা হয়। সোমবার নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম। পরে নতুন কার্যনির্বাহী কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেয় প্রেসক্লাবের সদস্যরা। সোমবার সকাল ১০ টায় ব্যাপক উৎসব মুখর পরিবেশে অত্যন্ত সুষ্ঠুভাবে ভোট গ্রহণ শুরু হয়ে শেষ হয় দুপুর ২ টায়। প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির ১১টি পদে ২৫ জন প্রার্থী প্রতিদন্ধীতা করেছে। নরসিংদী প্রেসক্লাবের ৫৩ জন ভোটারের মধ্যে ৫২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করে।

কার্যনির্বাহী কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আসাদুল হক পলাশ (ইউএনবি), সহ-সভাপতি মাহবুবুর রহমান (মোহনা টিভি), সহ-সাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাত (দৈনিক আজকের খোঁজ খবর), কোষাধ্যক্ষ মোহাম্মদ জয়নুল আবেদীন (দৈনিক সময়ের মুক্তচিন্তা), সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এ এইচ ভূইয়া সজল ( এসএ টিভি), কার্যনির্বাহী সদস্য বিশ্বজিৎ সাহা (দৈনিক যুগান্তর), মোঃ শাহীন মিয়া (দৈনিক আমাদের সময়) ও আব্দুল হান্নান ভূইয়া (দৈনিক সংবাদ)।

এছাড়া বিনা প্রতিদ্বন্ধীতায় দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এ টি এম মোস্তফা বাবর (দৈনিক নরসিংদী সারাদিন)। নরসিংদী প্রেসক্লাবের নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী মোর্শেদ, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তফা মিয়া, সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক এবং নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার জাকির মাহমুদ।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।