ঢাকাবৃহস্পতিবার , ২ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীর ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট
ডিসেম্বর ২, ২০২১ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী জেলা প্রতিনিধি, প্রতিদিনের পোস্ট: নরসিংদীর মাধবদীতে নিখোঁজ হওয়ার পরদিন ডোবা থেকে অন্তর মিয়া (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে মাধবদীর খিলগাঁও এলাকার একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত কিশোর অন্তর মিয়া মাধবদীর খিলগাঁও এলাকার মো. কামাল হোসেনের ছেলে। নিখোঁজ হওয়ার আগে অসুস্থ বাবার ইজিবাইক নিয়ে উপার্জনের জন্য সড়কে নেমেছিল সে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, বুধবার সকালে অন্তর অসুস্থ বাবার ইজিবাইক নিয়ে উপার্জনের জন্য বাড়ি থেকে বের হয় । সকাল থেকে রাত ৮টা পর্যন্ত তাকে ইজিবাইক চালাতে দেখেন স্থানীয় বাসিন্দারা। কিন্তু রাতে সে আর বাড়িতে ফেরেনি। এরই মধ্যে বিভিন্ন জায়গায় তাকে খোঁজাখুঁজি করা হয়। পরে না পেয়ে বৃহস্পতিবার সকালে মাধবদী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করে তার পরিবার। আজ বিকেলে খিলগাও এলাকার একটি ডোবায় মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পরে খবর পেয়ে পরিবারের লোকজন গিয়ে অন্তরের মরদেহ শনাক্ত করেন। পরে মাধবদী থানার পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, অন্তর মিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ইজিবাইকটি ছিনতাই করার সময় বাধাঁ দেওয়ায় তাকে হত্যা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।