ঢাকাবুধবার , ৮ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙ্গচুর

নরসিংদী প্রতিনিধি
ডিসেম্বর ৮, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি: নরসিংদীর মনোহরদীতে স্বতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ ফরিদের নির্বাচনী ক্যাম্প ভাঙ্গচুরের অভিযোগ পাওয়া গিয়েছে। বুধবার সকালে উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের আদম বাড়ী মোড়ে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ ফরিদের নির্বাচনী ক্যাম্প ভাঙ্গচুরের ঘটনা ঘটে। ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ ফরিদ অভিযোগ করে বলেন নৌকার চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ হিরনের নির্দেশে প্রকাশ্য দিবালোকে নৌকার সমর্থকরা আমার নির্বাচনী ক্যাম্প ভাঙ্গচুর করেছে। এ ঘটনায় ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জনের নামে মনোহরদী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, আসন্ন ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনবাড়ি ইউনিয়নে নৌকা প্রতীকে আওয়ামীলীগের আব্দুর রউফ হিরন ও ঘোড়া প্রতীকে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ সহ ৫ জন চেয়ারম্যান পদে প্রতিদ্ধন্ধীতা করছে। নির্বাচনে ৫ জন চেয়ারম্যান প্রার্থী থাকলেও লড়াই হবে নৌকা ও ঘোড়া প্রতীকের মধ্যে। মঙ্গলবার প্রতীক বরাদ্ধের পর সবাই তাদের নির্বাচনী প্রচার প্রচারণা শুরু করে। নির্বাচনের প্রচার কাজ করার জন্য আদম বাড়ীর মোড়ে ঘোড়া প্রতীকের অস্থায়ী নির্বাচনী ক্যাম্প করা হয়। বুধবার সকালে
নৌকার চেয়ারম্যান প্রার্থী আবদুর রউফ হিরনের পিতা হুমায়ুন কবিরের নেতৃত্বে ঝুটন, শাহিন, ডিউক,লিটন, নাজমুল, শাওন,মনির, কাশেম, রফিকুল,আঙ্গুর, সুজন, রুকু মিয়াসহ অজ্ঞাতনামা ১৫ থেকে ২০ জন দেশিয় অস্ত্র রামদা, রড ও লাঠি নিয়ে ঘোড়া প্রতীকের নির্বাচনী ক্যাম্পে হামলা করে। এসময় তারা ক্যাম্পের চেয়ার, কন্টোলার বক্স, সাউন্ড বক্সসহ পুরো নির্বাচনী ক্যাস্প ভাঙ্গচুর করে। তারা ঘোড়া প্রতীকের সকল পোস্টার ছিড়ে নষ্ট করে ফেলে। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা তাদের বাধাঁ দিতে গেলে তাদের গালমন্দ করে প্রাণে মেরে ফেলার হুমকি প্রদান করে।

ঘোড়া প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালাম আজাদ ফরিদ বলেন, আমরা শান্তিপূর্ণ ভাবে আমাদের নির্বাচনের প্রচারণা করছি। কিন্তু আবদুর রউফ হিরণের নির্দেশে নৌকার সমর্থকরা আমাদের সমর্থকদের ভয়ভীতি দেখাচ্ছে। আমার নির্বাচনী কাজ করায় ছাদিকুল নামে আমার এক সমর্থককে তারা মারধোর করেছে। আর আজকে তারা প্রকাশ্যে আমার নির্বাচনী ক্যাম্প ভাঙ্গচুর করেছে ও সমর্থকদের প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে। তারা নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ নষ্ট করে জনমনে আতঙ্ক সৃষ্টির চেষ্ঠা করছে। এ ব্যাপারে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য প্রশাসনের কাছে আহবান জানাচ্ছি।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিসুর রহমানের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্ঠা করা হলে ও তা সম্ভব হয়নি।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।