বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

দুলাভাইয়ের ৩ দাঁত ভাঙলেন শ্যালিকা

ডেস্ক রিপোর্ট, প্রতিদিনের পোস্ট / ১ বার
আপডেট : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১

ডেস্ক রিপোর্ট, প্রতিদিনের পোস্ট || বোনের সাথে ঝগড়া লাগায় দুলাভাইয়ের ৩ দাঁত ভেঙে দিয়েছে শ্যালিকা। গত ৬ নভেম্বর রাত ৯ ঘটিকায় রাজশাহীর শিরোইল কলোনির হাজরা পুকুর এলাকায় এ ঘটনা ঘটে

মোঃ আব্দুল্লাহ নামের উক্ত ব্যক্তি জানান, আমার বাড়িতে বেড়াতে এসেছিল শ্যালিকা। তাকে ফোনে কথা বলতে শুনি। আমি আমার স্ত্রীকে বললাম, তোমার বোন কার সাথে এতো চাপাবাজি করছে, সেতো স্কুলেই যায়নি। কিন্তু মোবাইল ফোনে বলছে, ‘আমি ম্যাট্রিক পাশ। এবার ইন্টারে পড়ি।’ এই কথা বলার কারণে স্ত্রীর সাথে আমার কথা কাটাকাটি হয়। তার এক পর্যায়ে আমার শ্যালিকা চুলার পাশে থাকা লোহার চোঙা দিয়ে আমার চোয়ালে আঘাত করে। এতে আমার নিচের সারির ৩টি দাঁত পড়ে যায়। তিনি আরও বলেন, আমি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ আছি।

এ ঘটনায় থানায় একটি মামালা দায়ের করেছি। তবে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, থানার ওসি ও আমার ছেলেদের মধ্যস্থতায় তাকে ক্ষমা করে দিয়েছি। অভিযুক্ত শ্যালিকা জানান, দুলাভাই আমার বোনের সঙ্গে প্রায়ই ঝগড়া করে। সেদিনও বোনের সাথে ঝগড়া শুরু করেন। এক পর্যায়ে বোনকে মারতে উদ্যত হন। আমি প্রতিবাদ করতে গিয়ে আঘাত করেছিলাম। তবে ঘটনাটি মীমাংসা করে দিয়েছে পুলিশ ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর।

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।


এ জাতীয় আরো সংবাদ