ঢাকাশনিবার , ৯ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

তানভীর আহমেদ, প্রতিদিনের পোস্ট
অক্টোবর ৯, ২০২১ ১:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

তানভীর আহমেদ, স্টাফ রিপোর্টার, প্রতিদিনের পোস্ট: মনোহরদীতে বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত। ৮ই অক্টোবর শুক্রবার বিকেলে নরসিংদীর মনোহরদী উপজেলার চন্দনবাড়ী ইউনিয়নে নলুয়া আব্দুল মালেক উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয় মাইষাকান্দী বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ফাইনাল ফুটবল টুর্নামেন্ট-২০২১।

কিংস্টার বনাম এভেঞ্জার দল ফুটবল খেলায় অংশগ্রহণ করেন। খেলায় ৩-৫ গোলে এগিয়ে পুরস্কার জিতে নেন এভেঞ্জার দল। খেলায় প্রধান অতিথি ছিলেন চন্দনবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ হিরন, আরো উপস্থিত ছিলেন আলহাজ্ব ইব্রাহিম হোসেন তালুকদার (দিদার), জাহিদ ইদ্রিস, মোঃ মজিবুর রহমান (বজু) ইউপি সদস্য, মোবাশ্বর হুসাইন (শামীম) বি এস সি, এইচ বি শরীফ, জহিরুল ইসলাম (জুয়েল) সভাপতি মনোহরদী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, সাইদুল ইসলাম, সার্বিক ব্যবস্থাপনায় আল মুমিন হোসাইন (সজিব) উপদেষ্টা মাইষাকান্দি ইয়ুথ ক্লাব ও সহ-সভাপতি বঙ্গবন্ধু পরিষদ মনোহরদী উপজেলা, খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথি।

এই ওয়েবসাইটের লেখা আলোকচিত্র, অডিও ও ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য অপরাধ।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।