ঢাকাশনিবার , ২ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অর্থনীতি
  3. আন্তর্জাতিক
  4. কালিয়াকৈর উপজেলা
  5. কিশোরগঞ্জ
  6. কুমিল্লা
  7. কুলিয়ারচর উপজেলা
  8. খুলনা
  9. খেলাধুলা
  10. গাজীপুর
  11. চট্টগ্রাম
  12. জাতীয়
  13. ঢাকা
  14. দিনাজপুর জেলা
  15. ধর্ম
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীর নির্দেশে ব্যাপক উন্নয়ন করছেন শিল্পমন্ত্রী – মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী

নরসিংদী প্রতিনিধি
অক্টোবর ২, ২০২১ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী প্রতিনিধি: নরসিংদী জেলার মনোহরদী উপজেলার তারাকান্দিতে দীর্ঘ প্রতীক্ষিত রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন করা হয়েছে। পাকাকরণ কাজের শুভ উদ্বোধন করেন নরসিংদী – ৪ (বেলাব-মনোহরদী) আসনের এমপি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এ্যাড. নূরুল মজিদ হুমায়ুনের পুত্র কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।

শনিবার (২ অক্টোবর) বিকেলে উপজেলার লেবুতলা ইউনিয়নের তারাকান্দী গ্রামে লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তফা খসরু মাস্টারের আয়োজনে তারাকান্দী গ্রামে এক অনুষ্ঠানে মাধ্যমে রাস্তাটির পাকা করণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

তারাকান্দীর আজিম উদ্দীনের মোড় হতে কামরুল মাস্টারের বাড়ী পর্যন্ত ১.২০ কি:মি: রাস্তা পাকাকরণ কাজে ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৯২লক্ষ টাকা এবং মেসার্স শান্তা এন্টার প্রাইজ কাজটি সম্পন্ন করবেন।

এসময় মন্ত্রীপুত্র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার মন্ত্রী পরিষদের একজন গুরুত্বপূর্ণ সদস্য আমার বাবা। সেই সুবাদে প্রধানমন্ত্রীর সরাসরি নির্দেশনা অনুসারে বেলাব-মনোহরদী বাসীর জীবনযাত্রার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন তিনি।

এই রাস্তাটি পাকাকরণ তারাকান্দীর মানুষের প্রাণের দাবী ছিল। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেত্রীত্বে সারাদেশে ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারই ধারাবাহিকতায় আমার বাবা আপনাদের দাবীগুলো জননেত্রীর নিকট তুলে ধরছেন এবং মনোহরদী-বেলাবতেও ব্যাপক উন্নয়ন হচ্ছে। তারাকান্দী গ্রামটি আওয়ামীলীগ এর একটি ঘাঁটি।

এ গ্রামেরই সূর্য সন্তান ভাষা সৈনিক, গণ পরিষদ সদস্য ও সংবিধান প্রণেতা কমিটির সদস্য প্রয়াত এ্যাড. ফজলুর রহমান এর নামে যেন রাস্তাটির নামকরণ করা হয় সেই অভিমত ব্যাক্ত করেন তিনি।

লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি গোলাম মোস্তফা খসরু মাস্টারের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামীলীগ সদস্য খন্দকার আপেল মাহমুদ, লেবুতলা ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মাহাবুর রহমান জুয়েল, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম,

উপজেলা ছাত্রলীগ আহবায়ক ইমন আলম, যুগ্ন আহবায়ক মো. নাজমুল কবির, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক নাজমুল হুদা বিটু, ছাত্রলীগ আহবায়ক ইমরান হাসান রুবেল, সাবেক ছাত্রলীগ সৈকত রহমান ভূঁইয়া, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দসহ প্রমুখ।

তারাকান্দীর মানুষের বহু প্রতিক্ষিত এ রাস্তাটির পাকাকরণ কাজের উদ্বোধনে এলাকার মানুষ জননেত্রী শেখ হাসিনা, শিল্পমন্ত্রী ও মন্ত্রীপুত্র সাদী সাহেবে দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন।

প্রতিদিনের পোস্ট পোর্টালে নিজস্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট ও সোর্স থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সুত্রসহ প্রকাশ করা হয়। তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।